কলারোয়া সংবাদ : কলারোয়ায় যুবলীগের আলোচনা সভা


636 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : কলারোয়ায় যুবলীগের আলোচনা সভা
সেপ্টেম্বর ২৬, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলা যুবলীগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে কলারোয়া পৌর সদরের পলাশ সিনেমা হলের সামনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি কাজী শাহাজাদার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা যুবলীগের সভাপতি আব্দুল মান্নান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা মোস্তাক হোসেন, ছরোয়ার হোসেন, মিঠু, হাফিজুর, গোলাম, ইকবাল, সুমন প্রমুখ। সভায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আগামী ২৮ সেপ্টেম্বর জন্ম দিন পালন ও দলকে সুসংগঠিত করা নিয়ে আলোচনা করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন।
##

ষষ্ঠী পূজার মধ্য দিয়ে শুরু হল শারদীয় দুর্গা উৎসব

সাতক্ষীরার কলারোয়ায় হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা ষষ্ঠী পূজার মধ্য দিয়ে শুরু হয়েছে। আগামী শনিবার বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে পাঁচদিনের এ উৎসব। মঙ্গলবার সকাল ৬টা ৩০ মিনিটে কল্পারম্ভ এবং বিকেল ৪টায় বোধন আমন্ত্রণ ও অধিবাসের মধ্য দিয়ে উৎসবের প্রথম দিন ষষ্ঠী পূজা সম্পন্ন হয়েছে। বুধবার মহাসপ্তমী, বৃহস্পতিবার মহাঅষ্টমী ও কুমারী পূজা, শুক্রবার মহানবমী বিহিত পূজা এবং শনিবার বিজয়া দশমী ও দর্পণ বিসর্জন।

কলারোয়া তুলসীডাঙ্গা ঘোষপাড়া শ্রী শ্রী মাতৃপূজা মন্দিরের সভাপতি দীপক ঘোষ জানান, সনাতন বিশ্বাস ও বিশুদ্ধ পঞ্জিকা মতে, জগতের মঙ্গল কামনায় এবার দেবীর আগমন নৌকায় চড়ে এবং বিদায় নেবেন ঘোড়ায় চড়ে।

এদিকে কলারোয়া পৌর সদরের তুলসীডাঙ্গা ঘোষপাড়া শ্রী শ্রী মাতৃপূজা মন্দিরের সাধারণ সম্পাদক উজ্জল ঘোষ ও কমিটির প্রচার সম্পাদক বাবু রণজিৎ ঘোষ, বাবু উত্তম কুমার ঘোষ, বাবু পরিতোষ ঘোষ সোনা, বাবু গৌর ঘোষসহ কমিটির সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ দায়িত্বে রয়েছেন। প্রতি বছরের মতো এবারও শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। আইনশৃঙ্খলা রক্ষায় সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
##