কলারোয়া সংবাদ : কলারোয়ায় যুবলীগের আনন্দ মিছিল


365 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : কলারোয়ায় যুবলীগের আনন্দ মিছিল
অক্টোবর ২৪, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে.এম আনিছুর রহমান :
প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও যোগাযোগ মন্ত্রী ওবাইদুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় কলারোয়া উপজেলা যুবলীগের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১ টার দিকে আনন্দ মিছিলটি কলারোয়া পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে থানা মোড়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন ও

উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান শাহাজাদা, পৌর আ’লীগের সভাপতি আজিজুল ইসলাম, স.ম গোলাম সরোয়ার উপজেলা যুবলীগের যুুগ্ন-সম্পাদক

মোস্তাক আহম্মেদ, যুুবনেতা শহিদুল ইসলাম, আলমগীর হোসেন, মারুফ হোসেন, জিয়া আলি, ডালিম হোসেনসহ ইউনিয়ন ও পৌর যুবলীগের নেতৃবৃৃন্দ আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ মাসুুমুজ্জামান মাসুম।
##

 

কলারোয়ায় পলাতক আসামীসহ তিনজন আটক

কলারোয়ায় পুলিশ অভিযান চালিয়ে এক পলাতক আসামীসহ ৩ জনকে আটক করেছে।
রোববার সন্ধ্যা থেকে সোমবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- কলারোয়া পৌর সদরের তুলশীডাঙ্গা গ্রামের মকবুল হোসেনের ছেলে সচিব (২০), উপজেলার বেলী গ্রামের হারান সরদারের ছেলে মোশাররফ হোসেন (২৪), পটুনী গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে আব্দুর রহমান মুন্না (১৬)।

আটককৃতদের বিরুদ্ধে কলারোয়া থানায় ওয়ারেন্ট ও নারী ও শিশু নির্যাতন মামলা থাকায় তাদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানান।
##

 

কলারোয়া সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতে যাওয়ার সময় ৭জন আটক

সাতক্ষীরা কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় নারী-পুরুষসহ ৭ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)।

সোমবার দুপুরে উপজেলার কাকডাঙ্গা বিওপি’র মেইন পিলার ১৩/৩ এস ৬ আরবীর নিকট থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো-ফরিদপুর জেলার নগরকান্দা থানার কাইফেল গ্রামের মৃত আলেক মোল্যার ছেলে ওবাইদুল মোল্যা (৪৫) একই গ্রামের লাল মিয়ার ছেলে বিল্লাল মিয়া (৫৫) লিয়াকত হোসেনের ছেলে রুহুল হোসেন (২২), খুুলনা জেলার কয়রা থানার খিরাইল গ্রামের জিল্লু গাজির ছেলে মহাসিন গাজি

(২৪) ও নড়াইল জেলার কালিয়া থানার যাদবপুর গ্রামের মিলন মুুন্সির স্ত্রী হোসনে আরা খাতুন (২৫),
পিরোজপুর জেলার মটবাড়ি থানার দূর্গাপুর গ্রামের আব্দুল হক মোল্যার ছেলে নজরুল ইসলাম (৩০) ও শ্যামনগর থানার বাধোঘাটা গ্রামের রুহল আমীনের ছেলে আরিফ হোসেন (২৫)।

কাকডাঙ্গা বিওপি’র ল্যান্স নায়েক কামরুল ইসলাম জানান, সোমবার ওই সময় কাকডাঙ্গা বিওপি’র অধীনে ভাদিয়ালী সীমান্তে সোনাই নদীর পাড়ে টহল দিচ্ছিল। এ সময় উক্ত ব্যক্তিরা ওই সীমান্তের মেইন পিলার ১৩/৩ এস ৬ আরবীর নিকট দিয়ে ভারতে যাওয়ার চেষ্টাকালে তাদেরকে আটক করে। পরে বিকালে তাদেরকে থানা পুলিশে সোর্পদ করে।

এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে তানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানান।
##

 

কলারোয়ায় দুই ইউনিয়নের ৫ প্রার্থীর সাথে ওসি’র মতবিনিময়

গতকাল সাতক্ষীরার কলারোয়া উপজেলার ১০ নং কুশোডাঙ্গা ইউনিয়নে দুটি ওয়ার্ড এবং ৮নং কেরালকাতা ইউনিয়নের একটি ওয়ার্ডের স্থগীতকৃত ভোট আগামী ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে সোমবার ওই দুই ইউনিয়ন ৫জন প্রর্থীর সাথে মতবিনিময় করেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ।

মতবিনিময়কালে তিনি বলেন, আগামী ৩১ অক্টোবর ভোট অবাধ ও সুষ্ঠ হবে। এই নির্বাচন হওয়ার আগেই কোন প্রার্থী তার এলাকায় হামলা-সংঘর্ষে জড়িয়ে পড়ে নির্বাচনী আইন বিধিমালা লংঘন না করার আহবান করেন। এরপরেও যদি কোন ব্যক্তি নির্বাচণী আইন বিধিমালা লংঘন করেন তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ভাবে ব্যবস্থা গ্রহন করা হবে।

সকল প্রার্থী স্ব স্ব স্থানে থেকে নির্ভয়ে নির্বাচনে অংশগ্রহন করার পরামর্শ দেন। এ সময় উপস্থিত ছিলেন ৮নং কেরালকাতা ইউনিয়নের নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান স.ম মোরশেদ আলী, তার প্রতিদ্বন্দ্বি আনারস মার্কার প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার এবং ১০নং কুশোডাঙ্গা ইউনিয়নে নৌকার প্রার্থী আসলামুল আলম আসলাম ও তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী চশমা প্রতিকের সাঈদ আলী গাজী এবং আনারস মার্কার প্রার্থী জাহাঙ্গীর হোসেন।
##