কলারোয়া সংবাদ : কলারোয়ায় ৩ দিনের ক্রিকেট টেষ্ট ম্যাচের উদ্বোধন


323 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : কলারোয়ায় ৩ দিনের ক্রিকেট টেষ্ট ম্যাচের উদ্বোধন
নভেম্বর ১৮, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান :
কলারোয়ায় তিন দিনের ক্রিকেট টেষ্ট ম্যাচ শুরু হয়েছে। শুক্রবার সকালে আনুষ্ঠানিক ভাবে ৩দিনের ক্রিকেট টেষ্ট ম্যাচের উদ্বোধন করা হয়।

কলারোয়া ক্রিকেট একাডেমির আয়োজনে স্থানীয় জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে কলারোয়া সাঊদ জোন বনাম নর্থ জোনের মধ্যে এ ম্যাচের উদ্বোধন করেন উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খাঁন চৌধুরী জাহিদ ও

কাজীরহাট কলেজের সহকারী অধ্যাপক সাংবাদিক কে এম আনিছুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া ক্রিকেট একাডেমির পরিচালক নাজমুল হাসনাঈন মিলন, সাংবাদিক এম এ সাজেদ,ফিরোজ জোয়াদ্দার ক্রিকেটার জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

উদ্বোধনী খেলায় টসে জিতে সাউদ জোন প্রথমে ব্যাটিংয়ে নেমে ১৩৪ রানে অলআউট হয়। প্রতিপক্ষ দল নর্থ জোনের হয়ে বোলার রিমু সর্বচ্য ৬টি ও মাছুম ৩টি করে ইউকেট লাভ করে।

জবাবে প্রথম ইনিংসে নর্থ জোন ২ ইউকেটে ৪৬ রান করে। শনিবার একই মাঠে ২য় দিনের খেলা অনুষ্ঠিত হবে। খেলাটি দেখার জন্য কলারোয়া ক্রিকেট একাডেমির পক্ষ থেকে সকল ক্রীড়াভক্তদের আমন্ত্রন জানানো হয়েছে ।
##

 

প্রভাষক মনিরা বিশ্বাস আর নেই

কলারোয়া উপজেলার বামনখালী কলেজের ভূগোল বিভাগের প্রভাষক মনিরা বিশ্বাস (৩০) মারা গেছেন (ইন্না———-রাজেউন)।

তিনি শুক্রবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মরহুমা উপজেলার বসন্তপুর গ্রামের বাবু বিশ্বাসের স্ত্রী ও সাতক্ষীরা সদর থানার আইচপাড়া গ্রামের আব্দুল মজিদ সরদারের কন্যা।

মরহুমা ১কন্যা সন্তান ও স্বামীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার স্বামীর বাড়ি উপজেলার বসন্তপুর গ্রামে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

উল্লেখ্য, তিনি উপজেলার জয়নগর ইউনিয়ন যুবলীগের সভানেত্রী ছিলেন এবং মরহুমা দ্বিতীয় সন্তান সম্ভবনা ছিলেন বলেও জানা যায়।
##

 

মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কলারোয়ায় মোটর সাইকেলের ধাক্কায় পড়ে গিয়ে ৬৫ বছরের এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাতে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে উপজেলার জালালাবাদ গ্রামের মৃত আব্দুল লতিফ সানার স্ত্রী বেত্রবর্তী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের পিওন

ফারুকের মা তুরফান বিবি বাড়ির ভিতর থেকে রাস্তায় উঠার সাথে সাথে একটি দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কা খেয়ে পাকা রাস্তার উপর পড়ে যায়।

এ সময় তিনি মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে আহত অবস্থায় প্রথমে কলারোয়া ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয় বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়। এদিকে মোটরসাইকেলটি দ্রুত বেগে চলে যাওয়ায় তার কোন হদিস পাওয়া যায়নি।
##

 

কলারোয়া সীমান্তে পতাকা বৈঠক, এক বাংলাদেশীকে ফেরত দিলো বিএসএফ
কলারোয়া সীমান্তের বিপরীতে ভারতের তারালী বিএসএফ ক্যাম্পে আটক নিমাই সরদার (১৮) নামে এক বাংলাদেশীকে ফেরত দিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ।

শুক্রবার উপজেলার কাকডাঙ্গা বিওপি’র কেঁড়াগাছি সীমান্তের ১ নং পোষ্টের নিকট পতাকা বৈঠকের মাধ্যমে তাকে হস্তান্তর করা হয়। নিমাই সরদার খুলনা জেলার গাইকগাছা উপজেলার কইসিটিবুনিয়া গ্রামের শ্রী অমল সরদারের ছেলে।

উপজেলার সীমান্তবর্তী কাকডাঙ্গা বিওপি’র কোম্পানী কমান্ডার জালাল উদ্দীন জানান, গত কয়েকদিন পূর্বে ওই ব্যক্তি কলারোয়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করে, তারালী বিএসএফ ক্যাম্প এলাকায় ঘোরাফেরা করছিল।

এ সময় ওই ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাকে আটক করে বাংলাদেশের কলারোয়া উপজেলার কাকডাঙ্গা বিওপিতে পত্র প্রেরন করেন। শুক্রবার ওই সীমান্তে পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফ বিজিবির কাছে হস্তান্তর করেন। পরে দুপুরে তাকে থানা পুলিশে সোর্পদ করা হয়।

এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানিয়েছেন।
##