কলারোয়া সংবাদ : কলারোয়া সংলগ্ন কায়বা সীমান্তে ফেনসিডিলসহ ২ নারী আটক


468 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : কলারোয়া সংলগ্ন কায়বা সীমান্তে ফেনসিডিলসহ ২ নারী আটক
জানুয়ারি ১৪, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান :
কলারোয়া সীমান্ত সংলগ্ন কায়বা বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ ২ নারীকে আটক করেছে। শনিবার দুপুরে সীমান্তবর্তী শার্শার কায়বা প্রাইমারি স্কুল মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- যশোর জেলার শার্শা থানার শ্যামলাগাছি গ্রামের মৃত উছমান গনির স্ত্রী ফাতেমা খাতুন (৩২) ও ঝিকরগাছা থানার রাজারডুমুরিয়া গ্রামের রফিকুল ্ইসলামের স্ত্রী তাছলিমা খাতুন (৩৫)।

খুলনা ২১ বিজিবি’র আওতাধীন কায়বা বিওপি’র সুবেদার হরেকৃষ্ণ রায় জানান, হাবিলদার নুরুজ্জামানের নেতৃত্বে টহলরত বিজিবি সদস্যরা কায়বা প্রাইমারি স্কুল মোড়ে অবস্থানরত ২ নারীকে জিজ্ঞাসাবাদ করলে তারা তাদের কাছে ফেনসিডিল থাকার কথা স্বীকার করে।

এসময় বিজিবি সদস্যরা তাদের কাছ থেকে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ওই দুই নালীকে আটক করে। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৪০ হাজার বলে কায়বা বিজিবি সূত্র জানায়।
##
বোয়ালিয়া মমতাজ আহম্মেদ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে পিঠা উৎসব

কলারোয়া উপজেলার বোয়ালিয়া মমতাজ আহম্মেদ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও শিশু পার্কে এক পিঠা উৎসব পালন করা হয়েছে। শনিবার সকালে ওই কমপ্লেক্সে পিঠা উৎসব উপলক্ষে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৩০টি স্টল বসানো হয়। কলারোয়ার বিশিষ্ট

শিক্ষানুরাগী অধ্যাপক এম এ ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পিঠা উৎসবের স্টলগুলো পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়।

এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আরাফাত হোসেন, উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের সহধর্মীনি জ্যোর্তিময়ী, কলারোয়া পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক আনোয়ার হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আবজাল হোসেন হাবিল প্রমুখ।

পরে পিঠা উৎসবে অংশগ্রহনকারী স্টলদের মধ্যে এক পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রথম স্থান অধিকারী ভাদিয়ালী মাধ্যমিক বিদ্যালয়কে ১৪ ইঞ্চি কালার টেলিভিশন,দ্বিতীয় স্থান অধিকারী শেখ বাহারী ভাদিয়ালী পিঠা উৎসবকে রাইচ কুকার ও তৃতীয় স্থান অধিকারী যৌথভাবে দমদম ও বোয়ালীয়া মাধ্যমিক বিদ্যালয়কে ব্যালেনডার পুরস্কৃত করা হয়। বিকালে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
##