কলারোয়া সংবাদ : কলারোয়া সরকারি কলেজে নবীন বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান


892 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : কলারোয়া  সরকারি কলেজে নবীন বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান
জুলাই ৫, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি ::
কলারোয়া সরকারি কলেজে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের নবীর বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে সরকারী কলেজের আয়োজনে বিজ্ঞান ভবনের ১১ নং কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কলেজ অধ্যক্ষ বাসুদেব বসু’র সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোওয়াত ও গীতা পাঠ করা হয়।

কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র শাহেদ আহম্মেদ শাওন ও ছাত্রী শামীমা আফরোজের যৌথ পরিচালনায় এ অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর আবু নসর, তালা সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর আবু বক্কর ছিদ্দিক, অবসর প্রাপ্ত উপাধ্যক্ষ প্রফেসর নজরুল ইসলাম,

কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ আব্দুল মজিদ, অধ্যাপক এম এ ফারুক, কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ স্বরজিত কুমার বিশ্বাস, প্রাক্তন উপাধ্যক্ষ অহিদুল আলম মন্টু প্রমুখ।

এছাড়া বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারি অধ্যাপক আব্দুর সবুর, সহকারি অধ্যাপক ফারুক হোসেন, কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র কাজী আবিদ ও পূজা শেঠসহ কলেজের সকল শিক্ষক ছাত্র/ছাত্রীবৃন্দ। আলোচনা সভা শেষে দুপুরে নবীর/প্রবীনদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
##

ইয়াবাসহ রফিকুল আটক

কলারোয়া পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ রফিকুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তিকে আটক করেছে। বুধবার সকাল ৭ টার দিকে উপজেলার লাঙ্গলঝাড়া বাজার থেকে তাকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। সে ওই গ্রামের লাঙ্গলঝাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে।

কলারোয়া থানার এএসআই রতন হাজরা জানান, বুধবার ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন, ওই ব্যক্তি ইয়াবা ট্যাবলেট নিয়ে লাঙ্গলঝাড়া বাজারের আশরাফুল ইসলামের মুদি দোকানের সামনে অপেক্ষা করছে।

পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই স্থানে অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তার নিকট থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ  ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
##

কলারোয়া সীমান্তে ৩ব্যক্তি আটক

কলারোয়া সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে আসার অপরাধে ৩ ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।  বুধবার ভোর ৬ টার দিকে উপজেলার মাদরা সীমান্তের মেইন পিলার ১৩/৩ এস এর ৮ আরবি’র নিকট সোনাই নদীর পাড় থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- উপজেলার ভাদিয়ালী গ্রামের শওকত আলীর ছেলে জাহিদুল ইসলাম (২৫), একই গ্রামের লিয়াকাত আলীর ছেলে আসাদুল ইসলাম (২৯) ও আব্দুল মজিদের ছেলে আনিছুর রহমান (৩৪)। মাদরা বিজিবি ক্যাম্পের হাবিলদার আকরাম হোসেন জানান,বুধবার ওই সময় তার নেতৃত্বে ওই সীমান্তে বিজিবি সদস্যরা টহল দিচ্ছিলেন।

এ সময় ওই ব্যক্তিরা অবৈধভাবে ভারত থেকে সোনাই নদী পার হয়ে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করার সাথে সাথে তাদেরকে আটক করা হয়। পরে তারা কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাদেরকে থানা পুলিশে সোর্পদ করা হয়।

এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান।
##