কলারোয়া সংবাদ : কলারোয়া সীমান্তে দুই ব্যক্তি আটক


383 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : কলারোয়া সীমান্তে দুই ব্যক্তি আটক
এপ্রিল ৪, ২০১৭ কলারোয়া
Print Friendly, PDF & Email

কে.এম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার অপরাধে এক নারীকে আটক করেছে বিজিবি। তবে এ সময় বিজিবি সদস্যরা আটক ওই নারীর স্বীকারোক্তি অনুযায়ী ভারতে যাওয়া আসার এক সহযোগিও আটক করা হয়।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে কেঁড়াগাছি সীমান্তের মেইন পিলার ১৩ এবং ১৩/১ এস এর নিকট থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- সাতক্ষীরার জেলার আশাশুনি উপজেলার প্রতাপনগর গ্রামের সোলায়মানের স্ত্রী খায়রুন্নেছা (৩৫) ও আসা যাওয়ার সহযোগি উপজেলা কেঁড়াগাছি গ্রামের আব্দুল খালেকের ছেলে শাহাদাৎ হোসেন (২২)।

সাতক্ষীরা সদর থানার তলুইগাছা বিজিবি ক্যাম্পের হাবিলদার বাশারাত হোসেন জানান, মঙ্গলবার ওই সময় তার নেতৃত্বে ওই সীমান্তে টহলকালে ওই নারী ভারত থেকে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করলে তাকে আটক করা হয়।

পরে তার স্বীকারোক্তি মোতাবেক ভারতে যাওয়া আসার সহযোগি সাহাদাৎকেও আটক করে থানা পুলিশে সোর্পদ করা হয়।

এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
##

 

ইয়াবাসহ এক ব্যক্তি আটক

কলারোয়ায় ইয়াবাসহ আব্দুল গফ্ফার নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার রামভদ্রপুর গ্রামের জনৈক রবিউল ইসলামের স্যালোমেশিনের নিকট রাস্তার উপর থেকে তাকে ১০০ পিচ ইয়াবাসহ আটক করা হয়।

আটক গফ্ফার যশোর জেলার শার্শা উপজেলার আমলা গ্রামের নুর আলী ওরফে নুরাল মোড়লের ছেলে।

কলারোয়া থানার সেকেন্ড অফিসার এস আই ইয়াসিন আলম চৌধুরী জানান, মঙ্গলবার ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কয়েকজন মাদক ব্যবসায়ী ওই স্থানে ইয়াবা ক্রয়-বিক্রয় করছে।

পরে তার নেতৃত্বে থানার এস আই ইমদাদ, এস আই নাজিবুর রহমানসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই স্থানে অভিযান চালিয়ে আব্দুল গফ্ফারকে আটক করে এবং অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে তার নিকট থেকে ১০০ পিচ ইয়াবা উদ্ধারসহ জব্দ করা হয়।

এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
##