কলারোয়া সংবাদ : কলারোয়া সীমান্তে ১জন আটক


419 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : কলারোয়া সীমান্তে ১জন আটক
নভেম্বর ২, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে.এম. আনিছুর রহমান :
ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে আসার অপরাধে কলারোয়া সীমান্ত থেকে বদরুজ্জামান নামে এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সে উপজেলার উত্তর ভাদিয়ালী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

বুধবার বেলা ১২টার দিকে উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের সীমান্তবর্তী মেইন পিলার ১৩/৩ এস এর ১৩ আরবি’র নিকট থেকে তাকে আটক করা হয়।

মাদরা বিওপি’র ন্যান্স নায়েক মোখলেছুর রহমান জানান, বুধবার ওই সময় চোরাচালান প্রতিরোধ টহল চলাকালে ওই ব্যক্তি অবৈধ ভাবে ভারত থেকে চান্দা সোনাই নদী পার হয়ে বাংলাদেশে প্রবেশ করলে তাকে আটক করা হয়।

পরে সে কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাকে থানা পুলিশে সোর্পদ করা হয়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে।
##

কলারোয়ায় মারামারি মামলায় ১জন আটক

কলারোয়ায় মারামারি মামলায় আলতাফ হোসেন নামে এক সন্দেহভাজন আসামীকে আটক করেছে পুলিশ।  সে উপজেলার কিশমত ইলিশপুর গ্রামের হযরত আলী গাইনের ছেলে। বুধবার সকাল সাড়ে ১০ টার  দিকে তাকে  বাড়ি থেকে তাকে আটক করা হয়।

থানা সুত্রে জানা গেছে, বুধবার ওই সময় কলারোয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ওই আলতাফ হোসেন বাড়িতে অবস্থান করছে।

পরে এস আই পিন্টুলালের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা তাকে তার বাড়িতে থেকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানান।
##