কলারোয়া সংবাদ : কেঁড়াগাছিতে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে চন্দনপুর চ্যাম্পিয়ন


327 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : কেঁড়াগাছিতে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে চন্দনপুর চ্যাম্পিয়ন
আগস্ট ৩০, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়া উপজেলার কেঁড়াগাছিতে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে চন্দনপুর ফুটবল দল চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার বিকালে স্থানীয় কেঁড়াগাছি হাইস্কুল ফুটবল মাঠে সোনামাটি যুব সংঘের আয়োজনে এ ফাইনাল খেলায় প্রতিদ্বদ্বিতা করেন চন্দনপুর ফুটবল দল বনাম ভাদড়া ফুটবল দল।

নির্ধারিত ৬০ মিনিটের খেলায় চন্দনপুর ৬-৫ গোলে ভাদড়া ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলাটি পরিচালনা করেন মিয়া ফারুক হোসেন স্বপন,মাসউদ পারভেজ মিলন ও নাজমুল হোসেন খোকা। ধারাভাষ্যে ছিলেন তাওহীদুর রহমান। খেলাটি মঞ্চে বসে উপভোগ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আবজাল হোসেন হাবিল, প্রভাষক কার্তিক চন্দ্র মিত্র, আবুল কালাম আজাদ, বিল্লাল হোসেন, আব্দুল গফুর, মীর শওকত হোসেন, আক্তারুজ্জামান ও সাংবাদিক ওহিদুজ্জামান প্রমুখ।
##

কলারোয়ায় ৩ পলাতক আসামী আটক : ফেনসিডিল উদ্ধার

সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ অভিযান চালিয়ে ফেনসিডিল উদ্ধারসহ ৩ পলাতক আসামীকে আটক করেছে। বুধবার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- কলারোয়া পৌর সদরের তুলশীডাঙ্গা গ্রামের করিম বকসের ছেলে মিজানুর রহমান (৩৫), গাজনা গ্রামের আনছার আলীর ছেলে আব্দুর রহমান (৪৫) ও পাকুড়িয়া গ্রামের মুকুলের ছেলে রশিদুল ইসলাম (৩৪)। আটককৃদের বিরুদ্ধে ওয়ারেন্ট থাকায় তাদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে খোরদো পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাজানাুজ্জামান চোরাচালানীদের তাড়া করে ২৬ বোতল ফেনসিডিলসহ এক মোটরসাইকেল উদ্ধার করেছে। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
##