কলারোয়া সংবাদ : ফ্রেন্ডস্ স্পোর্টিং ক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন


440 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ :  ফ্রেন্ডস্ স্পোর্টিং ক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন
মে ৭, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া প্রতিনিধি ::
কলারোয়ার ঐতিহ্যবাহী ক্রীড়া প্রতিষ্ঠান ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচনে ১৯ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটির সকল প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। কোনো পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় রোববার চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের দিনে সকল প্রার্থীকেই বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান  আলহাজ্ব আব্দুর রহিম বাবু রোববার এই ফলাফলের সত্যতা নিশ্চিত করে বলেন, আগামি ১৩ মে এ নির্বাচনের ধার্যকৃত দিন হলেও কোনো পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় ১৯ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির সকল প্রার্থীকেই বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হলো।

নির্বাহী কমিটির সভাপতি বিএম আব্দুর রশিদ (কচি) ও সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী। কমিটির অন্য নির্বাহীরা হলেন: সহ-সভাপতি আশরাফুজ্জামান মিঠু ও আজিজুল হাসান, যুগ্ম সম্পাদক রমজান আহম্মদ, সহ-সাধারণ সম্পাদক শেখ জামিল হোসেন, সাংগঠনিক সম্পাদক মীর

রফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক রেজাউল করিম লাভলু, সমাজকল্যাণ সম্পাদক রজিবুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, প্রচার সম্পাদক হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ মোস্তফা অহিদুজ্জামান এবং দপ্তর সম্পাদক রবিউল হাসান। নির্বাহী সদস্যরা হলেন: আজাদুর রহমান খান চৌধুরী

পলাশ, শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, পরিতোষ কুমার পাল, ফজলুল হক লাকু, হেলাল হক ও আতাহার আলী। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও সদস্য ছিলেন যথাক্রমে অধ্যাপক রেজাউল ইসলাম ও রশীদুর রহমান খান চৌধুরী।
##

গাঁজাসহ এক ব্যক্তি আটক

কলারোয়ায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ফজর আলী (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। শনিবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার জালালাবাদ গ্রামস্থ ফজরালীর বাড়ি থেকে তাকে আটক করা  হয়। সে উপজেলার ওই গ্রামের  মৃত মান্দার খাঁ’র ছেলে।

কলারোয়া থানার পিএসআই মুন্সী মাফিজুর রহমান জানান, শনিবার ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কয়েকজন মাদক ব্যবসায়ী ওই বাড়িতে গাঁজা বেচা-কেনা করছে।  পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই বাড়ি ঘেরাও করে ১০০ গ্রাম গাঁজাসহ ফজর আলীকে আটক করে।

এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান। রোববার দুপুরে আটক ফজরালীকে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।
##