কলারোয়া সংবাদ : বাংলাদেশী কে ফেরত দিলো বিএসএফ


436 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : বাংলাদেশী কে ফেরত দিলো বিএসএফ
ফেব্রুয়ারি ২৮, ২০১৭ কলারোয়া
Print Friendly, PDF & Email

কলারোয়া প্রতিনিধি ::
কলারোয়া সীমান্তের বিপরীতে ভারতের বিথারী বিএসএফ ক্যাম্পে আটক সোনিয়া বেগম (২০) নামে এক বাংলাদেশী নারীকে ফেরত দিয়েছে বিএসএফ।

সোমবার রাতে উপজেলা কাকডাঙ্গা সীমান্তের মেইন পিলার ১৩/৩ এস এর ৮ আরবি’র নিকট পতাকা বৈঠকের মাধ্যমে তাকে হস্তান্তর করা হয়। হস্তান্তরকৃত সোনিয়া বেগম গোপালগঞ্জ জেলা সদরের গোপিনাথপুর গ্রামের সুমন হোসেনের স্ত্রী।

উপজেলার সীমান্তবর্তী মাদরা বিওপি’র হাবিলদার মেহেদী হাসান জানান, গত সোমবার ভোরে ওই নারী অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতের বিথালী বিএসএফ ক্যাম্প এলাকায় ঘোরাফেরা করছিল।

এ সময় ওই ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাকে আটক করে উপজেলার মাদরা বিওপিতে পত্র প্রেরন করেন। সোমবার রাতে ওই সীমান্তে ভারতীয় ভুখন্ডে পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফ তাকে তার নিকট হস্তান্তর করেন। পরে রাতে তাকে থানা পুলিশে সোর্পদ করা হয়।

এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানান।
##

 

কলারোয়া সীমান্তে ১জন আটক

কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় আব্দুস সবুর মিঠু নামে এক ব্যক্তিকে আটক করে থানা পুলিশে সোর্পদ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার কাকডাঙ্গা সীমান্তের মেইন পিলার ১৩/৩ এস এর ৭ আরবি’র নিকট থেকে তাকে আটক করা হয়।

সে উপঝেলার ভাদিয়ালী গ্রামের আব্দুল গফুরের ছেলে। কাকডাঙ্গা বিওপির নায়েক সুবেদার শফিকুল ইসলাম জানান, সোমবার ওই সময় ওই সীমান্তে তার নেতৃত্বে টহলকালে ওই ব্যক্তি অবৈধভাবে সোনাই নধী পার হয়ে ভারতে যাওয়া চেষ্টা করছিল।

এ সময় তাকে আটক করে থানা পুলিশ সোর্পদ করা হয়। এঘটনায় বিজিবির পক্ষ থেকে একটি মামলা নং-৩২(২)১৭ দায়ের করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানান।
##