কলারোয়া সংবাদ : বয়ষ্ক বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের উন্মুক্ত ভাতা বাছাই


214 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : বয়ষ্ক বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের উন্মুক্ত ভাতা বাছাই
মার্চ ১১, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি ॥
সাতক্ষীরার কলারোয়া উপজেলার জয়নগরে ইউনিয়নে বয়ষ্ক বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিদের উন্মুক্ত ভাতা বাছাই কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০ টা থেকে স্থানীয় জয়নগর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। ভাতা প্রত্যাশী উপস্থিত বহু নারী-পুরুষদের জাতীয় পরিচয়পত্র, ছবি ও আনুষাঙ্গিক কাগজপত্র দেখে প্রকৃত দাবিদারদের নামের তালিকা প্রস্তুত করা হয়। ২০১৯-২০২০ অর্থ বছরেরর বর্ধিত এ সকল ভাতা উন্মুক্ত ভাবে বাছাই কর্মসূচীর আলোজন করে জয়নগর ইউনিয়ন পরিষদ ও উপজেলা সমাজসেবা অফিস। স্থানীয় ইউপি চেয়ারম্যান শামসুদ্দীন আল মাসুদ বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার শেখ ফারুক হোসেন। এ সময় আরো উপস্থিত ছিণেস অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রউফ, আ’লীগ নেতা তাপস কুমার পাল, সাবের আলী, ইউপি সদস্য জয়দেব সাহা, রওশন আলী, খালিদ হাসার টিটু প্রমুখ।

#

কলারোয়া সীমান্তে ফেনসিডিল,প্রাইভেটকারসহ ৫ জনকে আটক

কে এম আনিছুর রহমান.কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি ॥
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ফেনসিডিল,প্রাইভেটকার ও মোবাইল ফোনসহ ৫ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। মঙ্গলবার রাতে উপজেলার মাদরা সীমান্তবর্তী বিজিবি ক্যাম্পের সামনের রাস্তা থেকে তাদেরকে এসবসহ আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় নগদ ৪৫ হাজার ৮৪২ টাকা।
আটককৃতরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার হাড়দ্দা গ্রামের আবুল হোসেনের ছেলে ইকবাল হোসেন (৪২), সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকার শামছুজ্জামনের ছেলে আশরাফুজ্জামান (৩২),সুলতানপুর এলাকার আব্দুল ওয়াদুদের ছেলে মোস্তফা কামাল (৩২), কলারোয়া উপজেলার দক্ষিণ খাদিয়ালী গ্রামের আব্দুল হকের ছেলে সোহাগ হোসেন (২৫) ও একই গ্রামের মিজানুর রহমানের ছেলে রাশেদুজ্জামান (১৯)।
সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার জানান, মাদরা সীমান্ত দিয়ে ভারত থেকে ফেনসিডিলসহ বিভিন্ন মালামাল আনা হচ্ছে এমন সংবাদের পরিপ্রেক্ষিতে মাদরা বিওপি’র সুবেদার অণীত কুমার কুন্ডর নেতৃত্বে টহলরত বিজিবি সদস্যরা ক্যাম্পের রাস্তার সামনে থেকে একটি প্রাইভেটকার আটক করে। এ সময় তাদের নিকট থেকে জব্দ করা হয় ভারতীয় ৩ বোতল ফেনসিডিল, ১২টি মোবাইল ফোন , নগদ বাংলাদেশী ৪৫ হাজার ৮৪২ টাকা।
তিনি আরো জানান, জব্দকৃত মালামাল সহ আটক ৫ ব্যক্তিকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।