কলারোয়া সংবাদ : হোমিও কলেজে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন


427 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : হোমিও কলেজে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন
মার্চ ১৭, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়া হোমিও প্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার বিকাল ৫ টায় কলারোয়ার চান্দুড়িয়া রোড সংলগ্ন লোহাকুড়া ঘোষের পুকুর এলাকায় অবস্থিত কলারোয়া হোমিও প্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের হলরুমে কেক কেটে এ জন্মদিনের উদ্বোধন করা হয়।

পরে কলেজ অধ্যক্ষ ডা. আব্দুল বারিকের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হোমিও প্যাথিক মেডিকেল কলেজের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, অধ্যক্ষ ইউনুস আলী, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক এম এ ফারুক, সাবেক ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান, কাজীরহাট কলেজের সহকারী অধ্যাপক সাংবাদিক কে এম আনিছুর

রহমান, শিক্ষার্থীওহাবুজ্জামান মন্টু, নাজমা পারভীন, মাছুমা সুলতানা রিয়া, মোতালেব হোসেন,মর্জিনা খাতুন, মাওলানা জিয়াউল ইসলাম প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ডা. হাবিবুর রহমান।
##
ট্রাকের ধাক্কায় রাজমিস্ত্রি আহত

কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় হাবিব খাঁন (২০) নামে এক রাজমিস্ত্রি গুরুতর আহত হয়েছে। সে উপজেলার কয়লা খাঁনপাড়া গ্রামের আব্দুস সাত্তার খাঁনের ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা ১২ টার দিকে কলারোয়া পৌর সদরের কোল্ড স্টোরেজ মোড়ে যশোর-সাতক্ষীরা মহাসড়কে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ওই সময় রাজমিস্ত্রি হাবিব বাইসাইকেল যোগে মুুরারীকাটি সিনেমা হল মোড় থেকে কলারোয়া বাজারে আসছিল। পথিমধ্যে ওই স্থানে পৌছালে অপরদিক থেকে আসা একটি খালি ট্রাক সাইকেলে স্বজরে ধাক্কা মারে।

এতে সাইকেল চালক হাবিব রাস্তার ধারে পড়ে একটি টলির নীচে পড়ে। এতে সে হাত ভাঙ্গাসহ গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে কলারোয়া হাসপাতলে পরে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
##

 

শনিবার কলারোয়ায় মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

সাতক্ষীরার কলারোয়ায় কাল “মাদক ও জঙ্গিবাদের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গিকার”এই স্লোগানকে সামনে রেখে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হবে।

শনিবার সকাল ১০ টায় কলারোয়া জিকেএমপাইলট হাইস্কুল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানান, এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ পুলিশ খুলনা রেঞ্চের ডিআইজি এস এম মনিরুজ্জামান (বিপিএম-পিপিএম)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার আলতাফ হোসেন (পিপিএম)। এছাড়া সমাবেশে উপস্থিত থাকবেন বাংলাদেশ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
##

 

সীমান্তে ২৯২ বোতল ফেনসিডিল উদ্ধার

কলারোয়া সীমান্তে চোরাচালানীদের তাড়া করে ২৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বিজিবি। তবে এ সময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি।

সাতক্ষীরা সদর থানার তলুইগাছা বিজিবি ক্যাম্পের হাবিলদার আকরাম হোসেন জানান, শুক্রবার রাত ১ টার দিকে তার নেতৃত্বে সীমান্ত এলাকায় টহলকালে কলারোয়া উপজেলার কামারবাড়ি মাঠের মধ্যে একদল চোরাকারবারিকে তাড়া করে।

এ সময় চোরাকারবারিদের কাছে থাকা প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। পরে ওই বস্তা থেকে ২৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। যার আনুমানিক মূল্যে ১ লাখ ৭৫ হাজার ২০০ টাকা।উদ্ধারকৃত ফেন্সিডিল সাতক্ষীরা বিজিবি’র হেড কোয়াটারে জমা দেওয়া হয়েছে বলে জানা যায়।
##