কলারোয়া সীমান্তে বিজিবি’র ত্রাণ বিতরণ


414 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সীমান্তে বিজিবি’র ত্রাণ বিতরণ
সেপ্টেম্বর ২১, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া উপজেলার চান্দুড়য়া সীমান্ত এলাকায় পানিবন্দী অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে সাতক্ষীরা-৩৮ বিজিবি আয়োজিত চান্দুড়য়া বিওপি চত্ত্বর থেকে কাদপুর, চান্দুড়িয়া ও গোয়ালপাড়ার ৮৫ জন পানিবন্দীদের মাঝে চাল, সেমাই, চিনি, তেল ও মসলা বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে এক মতবিনিময় সভা সভায় প্রধান অতিথি হিসেবে সাতক্ষীরা-৩৮, বিজিবি’র ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজির আহম্মেদ বকশী তার বক্তব্যে বলেন, সীমান্তের পানিবন্দী অসহায় মানুষের মাঝে পবিত্র ঈদকে সামনে রেখে কিছু ত্রাণ সামগ্রী বিতরণ করতে পেরে আমরা খুশি। আশা করি আমাদের এই ক্ষুদ্র প্রয়াস অন্যদেরও অনুপ্রাণিত করবে। তিনি সীমান্তে বসবাসকারী মানুষের ঈদ শুভেচ্ছা জানানোর পাশাপাশি সকলের সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩৮, বিজিবি’র উপ-অধিনায়ক মেজর মোজাম্মেল হক। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাংবাদিক ইয়ারব হোসেন, কলারোয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, দপ্তর সম্পাদক এমএ সাজেদ, মাদরা বিওপি’র সুবেদার আব্দুর রব, চান্দুড়িয়া বিওপি’র নায়েব সুবেদার বেলাল হোসেন, ইউপি সদস্য মনিরুল ইসলাম, বদরুজ্জামান, আনোয়ার হোসেন, ব্যবসায়ী নাছির উদ্দিন, রহমত উল্লাহ, সাংবাদিক ফারুক হোসেন, জাহিদ হাসান টিপু প্রমুখ।
##

কলারোয়া সীমান্তে ৫ লাখ টাকার থান কাপড় উদ্ধার

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে চোরাচালানীদের তাড়া করে ভারতীয় থান কাপড় উদ্ধার করেছে বিজিবি। তবে এ সময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি। কাকডাঙ্গা বিওপি’র নায়েব সুবেদার কামাল হোসেন জানান, তাঁর নেতৃত্বে বিজিবি সদস্যরা রোববার রাতে সীমান্তবর্তী কেঁড়াগাছি গ্রামের একটি মাঠের মধ্য থেকে ৯৯৫ মিটার ভারতীয় কাপড় উদ্ধার করেন। এ আনুমানিক মূল্য ৪ লাখ ৯৭ হাজার ৫শ’ টাকা।