কলারোয়া সীমান্তে ভারতে পাচারের কবল থেকে তিন কিশোরী উদ্ধার


308 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সীমান্তে ভারতে পাচারের কবল থেকে তিন কিশোরী উদ্ধার
জানুয়ারি ১২, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ভারতে পাচারের কবল থেকে তিন কিশোরীকে উদ্ধারসহ ২ পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী মাদরা গ্রামের সোনাই নদীর তীর থেকে তাদেরকে আটক ও উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত তিন যুবতী হলো- বান্দরবন জেলার লামা থানার গুলিস্থান বাজার মালুমঘাট এলাকার আরিফ হোসেনের মেয়ে মুবিনা আক্তার মুর্জিনা (১৮), একই থানার ম্যারাকুলা গ্রামের মৃত এজাহার মিয়ার মেয়ে জেসমিন আক্তার মুন্নী (১৪) ও  রাঙ্গামাটি জেলার লংগদু থানার মর্জিদাবাদ গ্রামের নূর আলমের স্ত্রী জেসমিন বেগম (১৯)
এবং আটককৃত দুই পাচারকারী হলো- সিলেট জেলার শ্রীমঙ্গল থানার সিরাজগঞ্জ গ্রামের মৃত এরশাদের ছেলে সেলিম মিস্ত্রী ৪২) ও চট্টগ্রাম জেলার অক্সিজেন মোড় এলাকার জাফর চৌধুরীর মেয়ে সুমা খাতুন শিউলী (২৬)।
কলারোয়া থানার ওসি (তদন্ত ) শফিকুর রহমান জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, উপজেলার সীমান্তবর্তী মাদরা গ্রামের মৃত শামসুদ্দীনের  আম বাগানের পেছনে সোনাই নদীর তীরে পাচারকারীরা কয়েকজন কিশোরীকে ভারতে পাচার করার উদ্দেশ্যে অবস্থান করছে। পরে থানার এস আই আসাদুজ্জামান সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ওই এলাকা ঘেরাও করলে পাচারকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের ধাওয়া করে পাচাররের স্বীকার ওই ৩ কিরোরীকে উদ্ধারসহ পাচারকারী সেলিম ও শিউলীকে আটক করতে সক্ষম হয়।
এ ব্যাপারে কলারোয়া থানায় একটি পাচার মামলা (নং-১১,তারিখ-১১/১/১৬ ইং) হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।