কলারোয়া সোনাবাড়িয়ায় ইয়াবাসহ এক ব্যক্তি আটক


350 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সোনাবাড়িয়ায়  ইয়াবাসহ এক ব্যক্তি আটক
মে ৬, ২০১৭ কলারোয়া
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়ায় অভিযান চালিয়ে ইয়াবাসহ জুলু হোসেন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার সোনাবাড়িয়া  কামরুলের ইটভাটার সামনে পাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা  হয়। সে উপজেলার বেলী গ্রামের জনির উদ্দিন মন্ডলের ছেলে।

কলারোয়া থানার এস আই সেলিম রেজা জানান, শুক্রবার ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন এক মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে ওই রাস্তা দিয়ে যাচ্ছে। পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই ভাটার সামনে পাঁকা রাস্তার উপর অবস্থান নিয়ে তাকে ১০ পিচ ইয়াবাসহ আটক করে।

এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান। শনিবার দুপুরে আটক জুলুকে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।
##

কলারোয়া সীমান্তে এক ব্যক্তি আটক

কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করার অপরাধে শরিফুল ইসলাম নামে এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি। শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে কেঁড়াগাছি সীমান্তের মেইন পিলার ১৩/৩ এস এর ৩ আরবির নিকট থেকে তাকে আটক করা হয়।

সে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপঝেলার বসন্তপর গ্রামের হাসান আলীর ছেলে। কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের হাবিলদার জাকির হোসেন জানান, শনিবার ওই সময় তার নেতৃত্বে বিজিবি সদস্যরা ওই সীমান্তে চোরাচালান বিরোধী টহলকালে ওই ব্যক্তি ভারত থেকে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করলে আটক করা হয়।

পরে সে কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাকে থানা পুলিশে সোপর্দ করা হয়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে তানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
##