কলারোয়া হেলাতলা ইউপি সদস্য সাত্তারের বিরুদ্ধে ঝাঁটা মিছিল ও সমাবেশ


1218 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া হেলাতলা ইউপি সদস্য সাত্তারের বিরুদ্ধে ঝাঁটা মিছিল ও সমাবেশ
এপ্রিল ৮, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়া উপজেলার ৯নং হেলাতলা ইউনিয়ন পরিষদের ১নং শুভংকরকাটি ওয়ার্ড সদস্য  আব্দুস সাত্তারের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে মহিলাদের অংশ গ্রহনে ঝাঁটা মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৫ টায় শুভংকরকাটি মোড়ে ওই সদস্যের বিরুদ্ধে ৪০ দিনের ইজিপিপি প্রকল্পে ব্যাপক অনিয়ম, ভিজিপি/ভিজিএফ কার্ড, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা ও গর্ভবর্তী ভাতা বাবদ ২ থেকে ৫ হাজার টাকা  উৎকোচ গ্রহন করে কার্ড বিতরণ এবং রাস্তা নির্মানে ৩নং ইট ব্যবহারসহ ব্যাপক অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে এ ঝাঁটা মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঝাঁটা মিছিলটি শুভংকরকাটি এলাকা প্রদক্ষিণ শেষে শুভংকরকাটি মোড়ে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বীরমুক্তিযোদ্ধা তৌফিকুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক শেখ হাসান, আ’লীগ নেতা

সাহেব আলী, সাবেক ইউপি সদস্য মোনায়েম হোসেন, সরদার আনছার আলী, আব্দুর রহিম, আলমগীর হোসেন, শ্রমিক নেতা আবুল কালাম, নিজামুর রহমান প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন  ভুমিহীন নেতা সাহেব আলী।

উল্লেখ্য, গত ২এপ্রিল ওই ইউপি সদস্যের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবর ওয়ার্ড বাসির পক্ষে একটি লিখিত অভিযোগ করা হয়েছে বলে  ওয়ার্ড আ’লীগের সভাপতি হাবিবুর রহমান জানিয়েছেন।
##