কাঁদলেন ও কাঁদালেন সাতক্ষীরার বিদায়ী জেলা প্রশাসক নাজমুল আহসান


390 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কাঁদলেন ও কাঁদালেন  সাতক্ষীরার বিদায়ী জেলা প্রশাসক নাজমুল আহসান
জানুয়ারি ২৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
বাংলাদেশ অ্যাডমিনিষ্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, সাতক্ষীরা জেলার সম্মানিত সভাপতি ও জেলা প্রশাসক নাজমুল আহসান ও তার সহধর্মীনি ইশরাত জাহান ও তাদের পরিবারবর্গের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাত্রে জেলা প্রশাসকের বাংলোয় বাংলাদেশ অ্যাডমিনিষ্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ এফ এম এহতেশামুল হক এর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রশাসন পরিবারকে কাঁদলেন এবং কাঁদালেন।

জেলা প্রশাসক নাজমুল আহসান বিদায়ী বেলায় আবেগের জোয়ারে নিজে কাঁদলেন এবং সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত সকলকে কাঁদালেন। তবে এ কান্না সুহৃদ, শুভাকাঙ্খী ও সহকর্মীদের বিনম্র শ্রদ্ধা আর নিঃসার্থ ভালবাসায় আবেগের সাগরে ভেসে ভেসে চোখের জলে নিজের অনুভূতির বহিপ্রকাশ ঘটালেন।

বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদায়ী জেলা প্রশাসক পতিœ ইশরাত জাহান, পুত্র ও কন্যা, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহাম্মদ মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অরুন কুমার মন্ডল, সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ আব্দুল সাদী, তালা উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুর রহমান, শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আবু সায়েদ মোঃ মঞ্জুর আলম, দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার তহমিনা খাতুন, সদর সহকারী কমিশনার (ভূমি) মনিরা পারভীন, কলারোয়া এসিল্যান্ড শানজিদা জেসমিন, তালা এসিল্যান্ড জুলিয়া সুকায়না সহ প্রশাসনিক কর্মকর্তা ও তাদের পরিবার বর্গরা উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ্ আব্দুল সাদী।