কাতারে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বাংলাদেশির


433 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কাতারে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বাংলাদেশির
সেপ্টেম্বর ১৫, ২০১৭ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

অনলাইন ডেস্ক ::
কাতারে সড়ক দুর্ঘটনায় মকসুদ বখস (৩৪) ও ফয়সল আহমদ (২৫) নামে দুই বাংলাদেশি প্রবাসী নিহত হয়েছেন। কাতারের হোম সালাল আলী শহরে রোববার গভীর রাতে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন মৌলভীবাজারের কুলাউড়া ও বড়লেখা উপজেলার বাসিন্দা। নিহত মকসুদ বখস মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার জয়পাশা এলাকার ৬নং ওয়ার্ডের বাসিন্দা হাজী রফিক বখসের ছেলে এবং ফয়সল আহমদ বড়লেখা উপজেলার কাঠালতলী খলাগাঁও গ্রামের আব্দুল জলিলের ছেলে।

জানা গেছে, কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে আল শামাল রোড দোহেল পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে দোহা হামাদ হাসপাতাল নেয়া হলে সেখানে চিকিসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহত দুইজনের মরদেহ দোহা হামাদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কাতার কুলাউড়া অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাকির হোসেন জানান, কুলাউড়া অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে নিহত দুইজনের পরিবারকে সর্বাত্মক সহযোগিতা দেয়া হবে। নিহত দুইজনের মরদেহ দ্রুত দেশে পাঠানোর জন্য দূতাবাসের সঙ্গে মিলিত হয়ে সহযোগিতা করা হবে।

কাতারে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের প্রথম শ্রমসচিব রবিউল ইসলাম জানান, নিহত দুইজনের মরদেহ দ্রুত দেশে পাঠানো হবে। দুই শ্রমিকের কোম্পানির কাছ থেকেও ক্ষতিপূরণের ব্যবস্থা করা হবে।