কারিমা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষাথীদের বিদায় সংবধর্না


956 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কারিমা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষাথীদের বিদায় সংবধর্না
জানুয়ারি ২৬, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
কারিমা মাধ্যমিক বিদ্যালয়ে ২০১৭ সালে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণকারি শিক্ষার্থীদের বিদায়ী সংবধর্না অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় কারিমা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে স্কুলের প্রধান শিক্ষিক আবু তাহেরের সভাপতিত্বে সালে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণকারি শিক্ষার্থীদের বিদায়ী সংবধর্না অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রথমে কুরআন তেলোয়াত, গীতা ও বাইবেল পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিদায়ী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি সফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিদ্রোৎসাহী সদস্য আবুল খায়ের, অভিভাবক সদস্য শেখ সৌখিন আলি ও সালাউদ্দীন ফিরোজ। বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক আজিজুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি আব্দুল হক, আব্দুল মালেক, রুস্তম আলি প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মচারি, ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা। বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন নীলা। বিদ্যালয়ের উন্নয়নকল্পে বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে ১টি আলমারি ও ৩টি উন্নতমানের চেয়ার প্রদান করে হয়। বিদ্যালয়ের পক্ষ থেকে প্রত্যেক বিদায়ী ছাত্র-ছাত্রকে পরীক্ষা সমগ্রী বিতরণ করা হয়।

এ বছর এই বিদ্যালয় থেকে ১৩৬ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করছে। পরীক্ষার্থীদের শারারীক সুস্থতা ও মঙ্গল কামনা করে দোয়া করেন স্কুলের শিক্ষক মাওলানা আব্দুল আজিজ। প্রধান শিক্ষক আবু তাহের বিদায়ী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন,

তোমরা পরীক্ষায় ভাল ফলাফল করে পিতা-মাতার মুখ উজ্জল করবে, দেশ ও দশের কাজ করবে, জাতি গঠনে ভূমিকা রাখবে, সর্বপরি এই বিদ্যালয়ের সুনাম বয়ে আনবে। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রুস্তম আলি ও আব্দুল হক।
##