কালিগঞ্জের উত্তর শ্রীপুর স্কুলের জমি দখল নিতে চায় রফিকুল ইসলাম পুটু


354 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জের উত্তর শ্রীপুর স্কুলের জমি দখল নিতে চায় রফিকুল ইসলাম পুটু
ফেব্রুয়ারি ৭, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
নিকটে কোনো স্কুল না থাকায় শত শত শিক্ষার্থীকে ৪ থেকে ৫ কিলোমিটার রাস্তা পায়ে হেঁটে অন্য স্কুলে যেতে হতো। এ জন্য গ্রামবাসী উত্তর শ্রীপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করেন। এ এলাকার সমাজসেবক এসএম খবিরউদ্দিন স্কুলের নামে ১.০১ একর জমি কোবালা দলিল মূলে রেজিস্ট্রি করে দেন । এর আগে ওই জমি তিনি মহাদেব চন্দ্র ও রতন কুমার হালদারের কাছ থেকে ক্রয় করেছিলেন।
বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে একথা বলেন ওই বিদ্যালয়ের সদস্য সচিব উত্তর শ্রীপুর গ্রামের মো. মনিরুল ইসলাম।
তিনি বলেন ওই জমি একই এলাকার কোরবান আলী গাজীর ছেলে রফিকুল ইসলাম পুটুর বসত বাড়ির সামনে হওয়ায় সে লোভের বশবর্তী হয়ে অবৈধভাবে দখলের জন্য একটি ভুয়া পাওয়ার অব এটর্নী দেখিয়ে তার বলে দাবি করেন। এ নিয়ে স্থানীয় ভাবে বসাবসি করলেও কোন সমাধান হয়নি।
মনিরুল বলেন পুটু যার কাছ থেকে পাওয়ার অব এটর্নী পেয়েছেন উক্ত ব্যক্তির ওই দাগে কোন জমি নেই। অথচ ওই কাগজ নিয়ে পুটু স্কুলের সম্পত্তি দখল করার জন্য বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক ও অন্যদের মিথ্যা মামলায় জড়ানো ও পত্র পত্রিকায় মিথ্যা সংবাদ পরিবেশন করে যাচ্ছে। এছাড়া পুটুর ছোট ভাই তারিকুল ইসলাম বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যসহ অন্যদের হুমকি ধামকি দিচ্ছে। পুটু ৪ ফেব্রুয়ারি সাতক্ষীরা প্রেসক্লাবে একটি ভিত্তিহীন সংবাদ সম্মেলন করেছেন। সেখানে পুটু একবারও বিদ্যালয়ের কথা উল্লেখ করেন ।
তিনি বলেন আমরা পুটুর পরিবারের উপর কখনো কোন ধরনের হামলা করিনি বা হুমকি দেইনি। উল্টো পুটু, তার স্ত্রী ও ভাই তারিকুল ইসলাম প্রকাশ্যে দা নিয়ে আমাদের হত্যার করার জন্য ঘুরে বেড়িয়েছে। মোবাইলের মাধ্যমে হুমকি াদয়ে বলছে উক্ত সম্পত্তি দখল করতে না পারলে রক্তের বন্যা বইয়ে দেওয়া হবে। গ্রামে বাতি জ্বালানোর লোক থাকবে না এবং পুটুর স্ত্রী মর্জিনা স্কুল সংশি¬ষ্টদের নামে শ্লীলতাহানির মামলা দায়েরসহ বিভিন্ন মামলার হুমকি দিচ্ছে। তারিকুল ইসলাম এ এলাকায় সন্ত্রাসী হিসাবে পরিচিত। তার অত্যাচারে এলাকাবাসী অতীষ্ট । তারা তার হাত থেকে পরিত্রাণ চায়। আমরা উক্ত স্কুলের সম্পত্তি উদ্ধার এবং মিথ্যা হয়রানির হাত থেকে রক্ষা পেতে সাতক্ষীরা পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেছেন মনিরুল।