কালিগঞ্জের এসআই মনিরের বিরুদ্ধে অভিযোগ সত্য নয়


135 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জের এসআই মনিরের বিরুদ্ধে অভিযোগ সত্য নয়
মে ১৫, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে দাবি

৪০ শতক জমির মধ্যে ৩২ শতক মামা শেখ সাইফুল ইসলাম শাওনের দখলে রয়েছে। এ ছাড়া ১৫ কাঠা জমি নিয়ে বিাবাদ চলছে শেখ এরশাদ, শেখ আশরাফ ও শেখ শোকর আলির সাথে। এ বিষয় নিয়ে কয়েক দফা সালিশ হয়েছে। কিন্তু প্রতিপক্ষ জোর করে এ জমি দখল করার চেষ্টা করছে।
বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন সাতক্ষীরার কালিগঞ্জের মহিষকুড় গ্রামের কলেজ ছাত্র শেখ হেলাল। মহিষকুড় গ্রামের শেখ আবু হাসানের ছেলে তিনি। এ সময় তার সাথে ছিলেন মামা সাইফুল ও মো. ফেরদৌস।
সংবাদ সম্মেলনে হেলাল বলেন গত ১৩ মে এরশাদ আলি ওই স্থানে জোর করে ঘর তুলবার চেষ্টা করছিলেন। আমাদের আপত্তি ও অভিযোগের মুখে কালিগঞ্জ থানার এসআই মনির ঘটনাস্থলে এসে শান্তি বজায় রাখার চেষ্টা করেন এবং ঘর তুলতে নিষেধ করেন। এসআই মনির প্রতিপক্ষের পক্ষ না নেওয়ায় তারা তাকে গালিগালাজ করে ও অশালীন মন্তব্য করেন। এমনকি উপস্থিত আমাদের পক্ষের লোকজনের ওপর প্রতিপক্ষ চড়াও হয়। এরপরই ১৪ মে তারিখে তারা এসআই মনিরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন। তিনি এ বিষয়ে ‘ কালিগঞ্জ থানার এসআই মনির তরফদারের বিচার চেয়ে তিন নারীর সংবাদ সম্মেলন’ এর প্রতিবাদ জানান। হেলাল আরও বলেন ওই সংবাদে যা প্রকাশিত হয়েছে তা সত্য নয়। প্রকৃতপক্ষে তারা ওই এলাকায় ভূমিদস্যু নামে পরিচিত। তারা মিথ্যা বক্তব্য দিয়ে আমার, আমার পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে যে অশালীন বক্তব্য দিয়েছেন আমি তার প্রতিবাদ জানাচ্ছি।

প্রেস বিজ্ঞপ্তি