কালিগঞ্জের কাশিবাটী মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠ দখলের প্রতিবাদে মানববন্ধন


133 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জের কাশিবাটী মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠ দখলের প্রতিবাদে মানববন্ধন
সেপ্টেম্বর ২৫, ২০২২ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

ভুমিদস্যু রমজান মীর ও নজরুল মীর কর্তৃক অবৈধভাবে সাতক্ষীরার কালিগঞ্জের কাশিবাটী মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠ দখল করে বাড়ি নির্মান করার প্রতিবাদে এবং দখলমুক্ত করার দাবীতে মানববন্ধন কর্মসুুচি পালিত হয়েছে। বিদ্যালয়টির শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসীর আয়োজনে রবিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শামসুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, কাশিবাটী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক গাজী মিজানুর রহমান, উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নুরুজ্জামান, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র রুহুল আমিন, আশরাফুল ইসলাম, শেখ বেলাল হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, ভুমিদস্যু রমজান মীর ও নজরুল মীর কর্তৃক অবৈধভাবে কালিগঞ্জের কাশিবাটী মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠ দখল করে বাড়ি নির্মান করে দীর্ঘদিন ধরে দখলে রেখেছেন। স্থাণীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী নিষেধ করার শর্তেও তারা গয়ের জোরে খেলার মাঠ দখল করে বাড়ি নির্মান করেছেন। যা খুবই দুঃখজনক। বক্তারা এ সময় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন কর্তৃক বিষয়টি তদন্ত পূর্বক ভুমিদস্যু রমজান মীর ও নজরুল মীরের উপযুক্ত শাস্তিসহ জবরদখলকৃত খেলার মাঠটি দখল মুক্ত করার জোর দাবী জানান।

#