কালিগঞ্জের ধলবাড়িয়া তরুনলীগের কমিটি গঠন


373 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জের ধলবাড়িয়া তরুনলীগের কমিটি গঠন
জুলাই ২৮, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ :
কালিগঞ্জের ধলবাড়িয়া তরুণলীগের কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার এই কমিটি গঠন করা হয়।  কমিটিতে মোঃ তাজুল ইসলামকে আহবায়ক ও মোঃ শাহজাহান গাজীকে যুগ্ন আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠিত হয়েছে। পরে নবগঠিত কমিটির আহবায়ক, যুগ্ন আহবায়ক ও সদস্য বৃন্দ কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধ আলহজ্জ শেখ ওয়াহেদুজ্জুমানের সাথে সুভেচ্ছা  বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ ছাত্রলীগের সভাপতি গৌতম লস্কর, কালিগঞ্জ তরুনলীগের সভাপতি শেখ শাহজালাল, সাধারন সম্পাদক গাজী আব্দুস সবুর ,কুশুলিয়া ইউনিয়ন তরুন লীগের সভাপতি শেখ আলমগীর হোসেন, প্রাক্তন ছাত্রনেতা তানভীর আহম্মেদ উজ্জ্বল।
##
কালিগঞ্জে বাল্য বিবাহের অবিযোগে ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদান :
কালিগঞ্জ প্রতিনিধি :
কালিগঞ্জে অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে বিয়ে দেয়ার অভিযোগে মেয়ের পিতা ও বরকে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ৬ বরযাত্রীকে জরিমানা করা হয়েছে।
জানা যায়, রোববার দিবাগত রাতে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের নেঙ্গী গ্রামের মৃত বীরেন্দ্র মন্ডলের ছেলে গোপাল মন্ডল (৪৫) তার অপ্রাপ্ত বয়স্ক মেয়ে রুপা মন্ডলের (১৫) সাথে দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের গোবিন্দকাটি গ্রামের কার্তিক মন্ডলের ছেলে পিন্টু মন্ডলের (২৫) বিয়ের আয়োজন করেন। গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহম্মদ রাত সোয়া ১১ টার দিকে ঘটনাস্থলে পৌছান। কিন্তু ততক্ষণে বিয়ে কাজ সম্পন্ন হয়ে যায়। উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে পুলিশ মেয়ের পিতা গোপাল মন্ডল ও বর পিন্টু মন্ডলসহ ৬ বরযাত্রীকে আটক করে। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফাররু আহম্মদ মেয়ের পিতা গোপাল মন্ডলকে ২০ দিন এবং বর পিন্টু মন্ডলকে ১০ দিনের বিনাশ্রম সাজা দিয়ে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এসময় আটক অপর ৬ জনের প্রত্যেক ২শ’ টাকা হারে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।