কালিগঞ্জের নবগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময়


449 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জের নবগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময়
সেপ্টেম্বর ১৩, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্ছ কালিগঞ্জ(সাতক্ষীরা)প্রতিনিধিঃ
কালিগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন বলেছেন সাংবাদিকরা সত্য ও সুন্দর বস্তুনিষ্ট লেখনির মাধ্যমে সমাজ বিনিমানে ও এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে পরে। তিনি আরো বলেন আমি চির দিন থাকবো না আপনার প্রিয় জম্মভূমি বসাবস করবেন। এলাকাকে সন্দর ভাবে রাখতে হলে মাদক, জুয়া, ইভটিজিং সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। তিনি গতকাল শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত ৮টায় থানায় স্থানীয় প্রেসক্লাব, সাংবাদিক সমিতি, রিপোটার্স ক্লাব ও কর্মরত সাংবদিকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন। নবাগত অফিসার ইনচার্জ আরো বলেন আমি সকল সাংবাদিকদের সহযোগীতা পেলে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও দালাল মুক্ত থানা উপহার দিতে পারব। আমি চাই থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সরকারের সকল উন্নয়ন কাজে নিজেকে সম্পৃক্ত রাখতে। এসময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংবাদিক সমিতির সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রমাহমান শিমুল, দৈনিক দৃষ্ঠিপাতের কালিগঞ্জ ব্যুরো প্রধান আশেক মেহেদী, সাংবাদিত হাফিজুর রহমান প্রমুখ। এসময় অনুষ্ঠানে জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকা প্রতিনিধি, অনলাইন পত্রিকার প্রতিনিধিসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল
বারী সফু হৃদরোগে আক্রান্ত হয়ে আইসিইউতে
সুকুমার দাশ বাচ্ছ কালিগঞ্জ(সাতক্ষীরা)প্রতিনিধিঃ
কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু গুরুত্বর অসুস্থ্য হয়ে সাতক্ষীরাস্থ সিবি হাসপাতালের আইসিইউ তে চিকিৎসাধীন রয়েছে। গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হলে তাৎক্ষনিক ডাঃ হাবিবুল্যাহ বাহার দেখালে তিনি দ্রুত পরীক্ষা নিরীক্ষার জন্য পরামর্শ দিলে তাকে কালিগঞ্জ লাইফ কেয়ার হাসপাতালে নেওয়া হয়। হ্নদরোগ বিশেষজ্ঞ ডাঃ এবি এম রিয়াজ কওছার কে দেখানো হয়। তিনি পরীক্ষা নিরীক্ষা করে রোগীকে নিরব পর্যবেক্ষনে নেওয়ার পরামর্শ দিলে রাত ১১ টায় সাতক্ষীরা সিবি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ সুমন কুমার দাশ এর তত্বাবধানে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন। বর্তমানে তিনি শঙ্কামুক্ত আছেন। শেখ সাইফুল বারী সফু’র দ্রুত সুস্থ্যতা কামনা করে ইতিমধ্যে বিবৃতি দিয়েছেন কালিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, নিয়াজ কওছার তুহিন, সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, যুগ্ম সাধারন সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রমাহমান শিমুল, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম,আহম্মাদ উল্যাহ বাচ্চু, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য শেখ আবু হাবিব, নারায়ন চন্দ্র চক্রবর্তী রাজিব, এসএম গোলাম ফারুক, শেখ মোদাচ্ছের হোসেন জান্টুসহ সকল সদস্য বৃন্দ।

সাংবাদিক জাকির হোসেনের মৃত্যুতে
কালিগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দের শোক
সুকুমার দাশ বাচ্ছ কালিগঞ্জ(সাতক্ষীরা)প্রতিনিধিঃ
খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক পূর্বঞ্চলের সাবেক চীফ ফটো সাংবাদিক জাকির হোসেনের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কালিগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, নিয়াজ কওছার তুহিন, সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, যুগ্ম সাধারন সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রমাহমান শিমুল, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম,আহম্মাদ উল্যাহ বাচ্চু, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য শেখ আবু হাবিব, নারায়ন চন্দ্র চক্রবর্তী রাজিব, এসএম গোলাম ফারুক, শেখ মোদাচ্ছের হোসেন জান্টুসহ সকল সদস্য বৃন্দ।