কালিগঞ্জের ভাড়াশিমলায় রাস্তায় ইটের সলিং-এর কাজে অনিয়মের-দূর্নীতির অভিযোগ


439 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জের ভাড়াশিমলায় রাস্তায় ইটের সলিং-এর কাজে অনিয়মের-দূর্নীতির  অভিযোগ
আগস্ট ২৭, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ :
কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে ইটের রাস্তার কাজে ব্যাপক অনিয়ম ও দূর্নীতির অভিযোগ পাওয়া গেছে।

জানাগেছে এ প্রকল্পের সভাপতি ভাড়া শিমলা ইউনিয়নে ২ নং ওয়ার্ড মহিলা সদস্য আলেয়া খাতুন খারহাট চটকেলের দোকান থেকে শতলা মন্দির পর্যন্ত ১ লক্ষ ৩৫ হাজার টাকার ইটের সলিং এর রাস্তার কাজের নিন্মমানের ইট ও বালি ব্যবহার করচে।

স্থানীয় জনসাধারণ বিষয়টি প্রতিবাদ করলে তারা কর্ণপাত করচে না। এ বিষয়ে স্থানীয় সাংবাদিকরা সেখানে কাজের বিষয় নিয়ে জানতে চাইলে তারা জানায়,ভূলক্রমে অন্য কাজের ২ নং ইট এখানে এসে গেছে। ইউপি চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট কাজের লোকজন বিষয়টি সংবাদপত্রে প্রকাশ না করার জন্য দোড় ঝাঁপ করেছে।

এ বিষয়ে ভাড়াশিমলা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন জানায়, রাস্তাটির কাজে ২-৩ নং ইট ব্যবহার করে সিডিউল বহির্ভূত ভাবে কাজ করছে। এ বিষয়ে সংশ্লিষ্ট প্রশাসনের উদ্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছে।
##

বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন
সোসাইটি কালিগঞ্জ শাখার কার্যক্রম শুরু

কালিগঞ্জ প্রতিনিধি :
বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটি কালিগঞ্জ উপজেলার কমিটির অনুমোদন ও কার্যক্রম পরিচালনার নির্দেশ দেওয়ায় কেন্দ্র ও বিভাগীয় কমিটিকে ধন্যবাদ জানিয়েছেন কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন ও সাধারণ সম্পাদক মোঃ আমিনুর ইসলাম, নেতৃবৃন্দ কালিগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিক্রয় সহ মাদক সেবনের প্রতিরোধে কালিগঞ্জ থানা প্রশাসন খুবই দায়িত্বপূর্ণ কার্যক্রম পরিচালনা করে এ বিষয়ে একাধিক মামলা সহ মাদক বিক্রেতাকে আটক করে আইনের আওতায় আনায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছে। সাথে সাথে কালিগঞ্জ উপজেলাকে মাদক মুক্ত উপজেলা ঘোষনার প্রত্যায় ব্যাক্ত করেন।