কালিগঞ্জের মহৎপুরে এক অসহায় পরিবারের বাড়ীঘর ভাংচুর


952 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জের মহৎপুরে এক অসহায় পরিবারের বাড়ীঘর ভাংচুর
ডিসেম্বর ১২, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ :
কালিগঞ্জের পল্লীতে এক অসহায় পরিবারের উপর অন্যায় ভাবে ঘরবাড়ী ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ১১ ডিসেম্বর সকাল ১১ টায় উপজেলার মহৎপুর গ্রামে। এঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের গৃহবধু খায়রুন্নেছা বাদী হয়ে কালিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সুত্রে ও সরেজমিনে যেয়ে জানাগেছে, উপজেলার মহৎপুর গ্রামের আহাদ আলীর সাথে একই গ্রামের মৃত দেলদার খানের পুত্র ইসহাক আলী খানের সাথে জমি জায়গা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। সেই সূত্র ধরে খান আহাদ আলী বাড়িতে না থাকার সুযোগ বুঝে ইসহাক আলী খান, তার স্ত্রী ছাবিরা ওরফে পুটে, ছেলে কবির হোসেন, আবির হোসেনসহ কতিপয় সন্ত্রীরা দলবদ্ধ হয়ে আসহায় পরিবারের ঘরবাড়ি,আসবাবপত্র ভেঙ্গে ধুলোয় মিশিয়ে দেয়। এসময় আহাদ আলীর স্ত্রী খায়রুন্নেছা লোকের বাড়িতে ঝিয়ের কাজ করছিল।
ইসহাক খান একজন দূর্ধষ প্রকৃতির, ব্যাক্তি তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে, তার বিরুদ্ধে এলাকায় কেই কথা বললে তার আর নিস্তার থাকে না। ঘটনার খবর পেয়ে কালিগঞ্জ থানার এসআই সনাতন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘনাস্থলে যেয়ে ঘর ভাঙ্গা দেখতে পায়। অসহায় খায়রুন্নেছা বিচার ও উপযুক্ত শাস্তির জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।