কালিগঞ্জের রতনপুর তারকনাথ বিদ্যাপীঠের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ


484 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জের রতনপুর তারকনাথ বিদ্যাপীঠের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ
ডিসেম্বর ২৮, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ফলাফল অনুষ্ঠানে শিক্ষার্থীরাস্টাফ রিপোর্টার :
কালিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রতনপুর তারকনাথ বিদ্যাপীঠের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। রোববার স্কুল গ্রাউন্ড মাঠে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়।
বরাবরের ন্যায় জাকজমকপূর্ণভাবে এবারও ফলাফল ঘোষণা করেন স্কুলের শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যরা। সে কারণেই বিদ্যালয় প্রাঙ্গনে উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয় বলে জানান আয়োজকেরা।
দুপুর দেড়টায় আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হয়। এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ নওসের আলী, প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক শেখ শাহাবুদ্দীন প্রমুখ।
এর আগে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষকেরা দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।
সুন্দর মানুষ ও সুনাগরিক হিসেবে গড়ে ওঠার কথা উল্লেখ করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তারা বলেন, তোমরাই হলে জাতির ভবিষ্যৎ। তোমরাই হবে দেশের কা-ারি। এমনকি আগামীর দেশ চালাবে তোমরাই। সে কারণেই তোমাদেরকে অনেক দায়িত্ববান, অধ্যাবসায়ী ও শৃঙ্খলাবোধ হতে হবে।
এবারের ফলাফলে তারকনাথ বিদ্যাপীঠের সর্বোচ্চ নম্বর প্রাপ্ত মেধাবী ষষ্ঠ শ্রেণীর ছাত্রী তাসনীয়া তাবাস্সুম রিচি। যার মোট নম্বরের গড় ৯১.৩ শতাংশ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আশরাফুল হোসেন খোকন। এ সময় আরো উপস্থিত ছিলেন বর্তমান প্রধান শিক্ষক শেখ শফিকুল ইসলাম বাবলু, সহকারী প্রধান শিক্ষক দেবাশীষ ঘোষ এবং বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ।