সাতক্ষীরার কালিগঞ্জে গুলিবিদ্ধ লাশ উদ্ধার


849 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কালিগঞ্জে গুলিবিদ্ধ লাশ উদ্ধার
মে ২৪, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ::
সাতক্ষীরার কালিগঞ্জে গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়েছে।নিহতের নাম আব্দুল আজিজ (৪৫)। সে সাতক্ষীরা সদর উপজেলার পরানদহ গ্রামের কেরামত আলির ছেলে।

বৃহষ্পতিবার সকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভাড়াসিমলা ইউনিয়নের হিজলা চন্ডিপুর গ্রামের সিদ্ধের পুকুর নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটারগান, পাঁচ রাউন্ড গুলি ও ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

এদিকে নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, বুধবার রাত ১০ টার দিকে সাতক্ষীরা সদর থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে তার গুলিবিদ্ধ লাশ কালিগঞ্জ থেকে উদ্ধার করা হয়।

ভাড়াসিমলা ইউপি সদস্য পিয়ার আলী ভয়েস অব সাতক্ষীরাকে জানান, বৃহষ্পতিবার ভোরে হিজলা চন্ডিপুর গ্রামের সিদ্ধেরপুকুর নামকস্থানে পাকা রাস্তার পাশে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে (৪৫) মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খবর দেয়। বিষয়টি তিনি কালিগঞ্জ থানায় জানালে সকাল সাতটার দিকে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর ঘটনাস্থলে এসে ওই লাশ উদ্ধার করে। লাশের চোয়ালে ও গলায় দু’টি গুলিবিদ্ধ হয়েছে। লাশের পাশ থেকে একটি ওয়ান সুটারগান, পাঁচ রাউন্ড গুলি, একটি নতুন গামছা ও একটি পলিথিনের বস্তায় থাকা ৪৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। গুলিবিদ্ধ অজ্ঞাত পরিচয় ব্যক্তির পরনে সাদা রঙের ফুল শার্ট জামা ও একটি চেকের লুঙ্গি ছিল।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান ভয়েস অব সাতক্ষীরাকে জানান, গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যু সম্পর্কে এই মুহুর্তে কিছু বলা যাবে না। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। তিনি বলেন, তার বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার পরানপুর গ্রামে। প্রাথমিক ভাবে জানাগেছে নিহতের নাম আব্দুল আজিজ। তার নামে সাতক্ষীরা সদর থানায় মাদকের মামলা রয়েছে।
##