কালিগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় ২ যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৩


427 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় ২ যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
এপ্রিল ২, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার কালিগঞ্জে দস্যুতা ও ছিনতাইয়ের ঘটনায় ২ যুবলীগ নেতাসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তিন ছিনতাইকারী কে গ্রেপ্তার করেছে বলে থানার ওসি শেখ মতিয়ার রহমান জানান।

গ্রেপ্তারকৃত তিন ছিনতাইকারীরা হলো উপজেলার আমিয়ান গ্রামের কৃপা সিন্ধু ঘোষের পুত্র থানা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক লক্ষন ঘোষ (৩২), নারায়ণ পুর গ্রামের দুলাল সরকারের পুত্র থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কার্ত্তিক সরকার (৩২) এবং সোনাতলা গ্রামের অবেদ আলী গাজির পুত্র মাদকব্যাবসায়ী জিয়াউল ইসলাম (২৮)।

এ ঘটনায় যশোর জেলার অভয় নগর থানার নোয়াপাড়া গ্রামের আশারাফ মোল¬ার পুত্র শরীফ মোল¬া বাদি হয়ে শনিবার থানায় একটি দস্যুতা ছিনতাইয়ের মামলা দায়ের করেছে। মামলা নং ১।

মামলার তদন্ত কর্মকর্তা এস.আই অমল রায় আদালতে তিন আসামি কে ৫ দিনের রিমান্ড আবেদন চেয়ে শনিবার তাদেরকে জেল হাজতে প্রেরণ করেছে। থানার ওসি শেখ মতিয়ার রহমান জানান, মামলার বাদি শরীফ মোল¬া তার শশুর কালিগঞ্জ থানার নারায়ণ পুর গ্রামের সার্জিক্যাল ক্লিনিকের পাশে শশুর বাড়িতে বেড়াতে আসার জন্য বাসযোগে শুক্রবার রাতে কালিগঞ্জ টার্মিনালে এসে নামে । বাস থেকে নেমে রাত আনুমানিক ৮ টার সময় রমজানের চায়ের দোকানে চা খেয়ে কিছু কেনাকাটা নিয়ে শশুর আলিমের বাড়িতে রওনা দেয়। ওই সময় ওৎ পেতে থাকা ছিনতাই চক্রের সদস্য যুবলীগ নেতা লক্ষন, কার্ত্তিক এবং জিয়া থানা যুবলীগের সভাপতি আনোয়ারুল কবীরের মোটর সাইকেল নিয়ে সার্জিক্যাল ক্লিনিকের রাস্তায় পৌছা মাত্র পুলিশ পরিচয়ে তাকে থামিয়ে কিল, চড় ঘুসি মেরে তার গলার চেন এবং নগদ সাড়ে ৭ হাজার টাকা ছিনতাই করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন উদ্ধার করে থানায় নিয়ে বিষয়টি জানায়। পরে পুলিশ দ্রুততার সাথে রাত ১১ টার সময় বিভিন্ন এলাকা থেকে তাদের কে গ্রেপ্তার করে। তিনি আরোও জানান দলীয় পরিচয় দিয়ে এই চক্রটি দীর্ঘ দিন যাবৎ কালিগঞ্জ বাস টার্মিনাল এলাকায় মাদক ব্যাবসা, দখল, চুরি, ছিনতাই এবং চাদাবাজি করে আসছিল। তাদের কে গ্রেপ্তার করায় এলাকার মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলে। এ ব্যাপারে থানা যুবলীগের সভাপতি শেখ আনোয়ারুল কবীর লীটুর সঙ্গে কথা বললে তিনি কথা বলতে অপরগতা প্রকাশ করেন। সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বলেন কোন অপরাধ করলে সংগঠন তার দায় ভার নেবে না।
###