কালিগঞ্জে ডিজিটাল প্রযুক্তি দিবস উদযাপন


294 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে ডিজিটাল প্রযুক্তি দিবস উদযাপন
ডিসেম্বর ১২, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু,কালিগঞ্জ ::

সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেট শেয়ার পরে এই প্রতিপাদ্য বিষয় নিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে ৩য় বারের মত দেশ ব্যাপী উদযাপিত হচ্ছে ডিজিটাল বাংলাদেশ দিবস। সেই লক্ষে কালিগঞ্জ উপজেলা প্রশাসন এর তথ্য ও প্রযুক্তি বিভাগ এর আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ উদযাপন উপলক্ষ্যে র‌্যালী, সেমিনার, কুইজ ও চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকার ১০টায় উপজেলা প্রাঙ্গন থেকে ডিজিটার বাংলাদেশ দিবস এক র‌্যালী বাহির হয়। র‌্যালটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে । পরে উপজেলা অডিটোরিয়ামে সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেট শেযার পরে এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সেমিনারে স্যাটালাইটের মাধ্যমে তথ্য উপস্থাপন করেন তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রোগ্রাম অফিসার মাহমুদুর রহমান।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোজাম্মেল হক রাসেল এর সভাপতিত্বে ও কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় সেমিনারে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা শিক্ষা অফিসার শামছুন্নাহার, রোকেয়া মনসুর মহিলা কলেজের ছাত্রী তানিয়া পারভীন, কালিগঞ্জ পাইলট বালিকা বিদ্যালয়ের ছাত্রী তৃষা সরকার সহ অন্যান্য শিক্ষার্থীরা প্রশ্ন উত্তর পর্বে অংশ গ্রহন করেন। পরে স্কুলের শিক্ষার্থীদের মধ্যে কুইজ ও চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।

#