কালিগঞ্জে তমিজউদ্দিন আহম্মেদের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে স্মরনসভা ও দোয়া মাহফিল


316 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে তমিজউদ্দিন আহম্মেদের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে স্মরনসভা ও দোয়া মাহফিল
আগস্ট ২৭, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু,কালিগঞ্জ :
কালিগঞ্জ উপজেলা ল্যাবরেটরী স্কুল ও কালিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ তমিজউদ্দিন আহম্মেদ ছিলেন সাংবাদিক, সম্পাদক, সাহিত্যিক, শিক্ষানুরাগী, ক্রীড়ামোদী, সমাজসেবক, অশংখ্য শিক্ষা প্রতিষ্ঠান গড়ার রূপকার। তার ২য় মত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান এসব কথা বলেন। সকাল ১১ টায় উপজেলা ল্যাবরেটরী স্কুলের হলরুমে তার স্মরনসভায় উপজেলা ল্যাবরেটরী স্কুলের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার গোলাম মাঈনউদ্দিন হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান।

স্মরনসভায় স্বাগত বক্তব্য রাখেন স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দুলাল চন্দ্র বাছাড়, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মথুরেশপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও স্কুল পরিচালনা কমিটির সহ সভাপতি মোঃ মাহবুবুর রহমান, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও স্কুল পরিচালনা কমিটির সদস্য শেখ সাইফুল বারী সফু, কালিগঞ্জ সাংবাদিক সমিতিরি সভাপতি শেখ আনোয়ার হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সদস্য শেখ হোসাইন আহম্মেদ গোলাম, , আব্দুল হামিদ, মিজানুর রহমান কনিকা সরকার সহ স্কুলের সকল শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবকও সুধি বৃন্দ।

স্মরনসভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কালিগঞ্জ থানা মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ আশরাফুল ইসলাম আজিজী। স্মরনসভা শেষে ল্যাবরেটরী স্কুলের সহকারী শিক্ষক অসিত ঘোষের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। স্কুলের সকল শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটির পক্ষ থেকে বিদায়ী শিক্ষক কে পুরুস্কার প্রদান করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন স্কুল পরিচালনা কমিটির সদস্য সাংবাদকি সুকুমার দাশ বাচ্চু।