কালিগঞ্জে তালাকপ্রাপ্ত স্ত্রীকে অপহরণের চেষ্টা : থানায় মামলা


453 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে তালাকপ্রাপ্ত স্ত্রীকে অপহরণের চেষ্টা : থানায় মামলা
এপ্রিল ২১, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
তালাকপ্রাপ্ত স্ত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগে স্বামীসহ চারজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহষ্পতিবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার ভাড়–খালি গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী বিউটি খাতুন কালীগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, বিদেশে কর্মরত সদর উপজেলার ভাড়–খালি গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী বিউটি খাতুন সাতক্ষীরা ভিশনের কালিগঞ্জ উপজেলার নলতা অফিসে কর্মরত রয়েছেন। পেশাগত দায়িত্ব পালনের সুবিধার্থে তিনি সদর উপজেলার আলীপুরের আনিছুরের সঙ্গে সম্প্রতি তালাক হওয়া তার মেয়ে সুরাইয়া সুলতানা বিউটিকে নিয়ে কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের মাঘরি গ্রামের আব্দুর সাত্তারের বাড়িতে ভাড়া থাকেন। বৃহষ্পতিবার সকাল ১০টার দিকে একটি মাইক্রোবাসে করে আনিছুর তার ৭/৮জন বন্ধুকে নিয়ে সুরাইয়াকে অপহরণের চেষ্টা করলে স্থানীয়দের বাধার মুখে তারা পালিয়ে যেতে বাধ্য হয়।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) লস্কর জায়াদুল হক জানান, মেয়েকে অপহরণের চেষ্টার অভিযোগে বিউটি খাতুন বাদি হয়ে আনিছুর রহমান, মামুন হোসেনসহ চার জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা চারজনের বিরুদ্ধে বৃহষ্পতিবার থানায় একটি মামলা(১৯) দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।