কালিগঞ্জে প্রতিবন্ধি স্কুলে শেখ নজরুল ইসলামকে সংবর্ধনা প্রদান


398 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে প্রতিবন্ধি স্কুলে শেখ নজরুল ইসলামকে সংবর্ধনা প্রদান
অক্টোবর ১০, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু :
কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা এম.জে.এফ বিশেষ প্রতিবন্ধি স্কুলের আয়োজনে রবিবার বিকাল ৫ টায় সংবর্ধনা প্রদান করা হয়েছে জমিদাতা বিশিষ্ট শিল্পপতি ও দানবীর শেখ নজরুল ইসলামকে।
এম.জে.এফ বিশেষ প্রতিবন্ধি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক আজহারুল ইসলামের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিদাতা বিশিষ্ট শিল্পপতি সমাজসেবক পারাবার শিপিং এর পরিচালক শেখ নজরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক আলহাজ্ব সদরউদ্দিন, মিসেস সাজিদা ইসলাম মিলি, ফজল ই-লাহী পলাশ, প্রেসক্লাবের যুগ্ন-সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, নলতা শরিফ প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মনিরুজ্জামান মোহাসিন, সাংবাদিক শেখ মোদাচ্ছের হোসেন জান্টু।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক শেখ আব্দুল করিম মামুন হাসান, ইউপি সদস্য শেখ রিয়াজুল ইসলাম, শিক্ষক মঈনউদ্দিন, সাবেক শিক্ষক আব্দুল গফুর, মিসেস নাজনিন আক্তার মৌসুমি, মিসেস নাসিমা খাতুন, তানিয়া ইসলাম, বিশিষ্ট সমাজসেবক শফিকুল ইসলাম প্রমুখ।

স্কুলের পক্ষথেকে বিশিষ্ট শিল্পপতি শেখ নজরুল ইসলাম সহ তার পরিবারের সদস্যদের মানপত্র ও ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।
##

 

উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে কালিগঞ্জে পালিত হচ্ছে মহানবমী

কালিগঞ্জে মন্ডপ থেকে মন্ডপে পরিদর্শনে ও ফুলেল শুভেচ্ছায় শিক্ত হচ্ছেন জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ।

প্রতি বছরের ন্যায় এবারও শান্তির অমর বানী শোনাতে স্বর্গলোক থেকে মর্ত্যে আগমন করেছেন মহামায়া, আনন্দময়ী আর দশহস্তের দেবী দূর্গা।

সোমবার কালিগঞ্জ উপজেলায় ৫২ টি পূজা মন্ডপে মহাধুমধামে উৎসবমুখর পরিবেশে মহাসপ্তমী অনুষ্ঠিত হয়েছে। জগৎমাতা শারদীয় দূর্গা দেবীর নব-পত্রিকায় প্রবেশ, স্থাপন, সপ্তম্যাদি কল্পারম্ভ ও সপ্তমী বিহিত পূজা প্রশস্তা। শান্তিপূর্ণ পরিবেশে কালিগঞ্জ উপজেলায় মহাসপ্তমী,মহাষ্টমী ও মহানবমী পালিত হয়েছে।

মঙ্গলবার বিজয় দশমী। পূজা উপলক্ষ্যে উপজেলার ১২টি ইউনিয়নের ৫২ টি পূজা মন্ডপে উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে, শারদীয় শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন সড়কে নির্মান করা হয়েছে অপরূপ কারুকায্য খচিত তরণ। পূজা মন্ডপগুলি বৈদ্যুতিক আলোক সর্জ্জায় সর্জ্জিত হয়ে সেজেছে মনোরম সাজে।

পূজা মন্ডপগুলির সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যাবস্থা, পাশাপাশি স্বেচ্ছাসেবক বাহিনী পক্ষ থেকেও কঠোর নিরাপত্তা গ্রহন করা হয়েছে।

সোমবার বিকালে উপজেলার গবিন্দকাটি পূজা মন্ডপ, বিষ্ণপুর পূজা মন্ডপ, বালিয়াডাঙ্গা পূজা মন্ডপ, কোমরপুর পূজা মন্ডপ, মৌতলা পূজা মন্ডপ সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুনসুর আহম্মেদ,

সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট ও কালিগঞ্জ উপজেলার সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা আলহাজ্ব সৈয়দ ফারুক আহম্মেদ, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মৌতলা ইউপি চেয়ারম্যান সাঈদ মেহেদী প্রমুখ।

এছাড়াও কালিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, কালিগঞ্জ উপজেলায় কর্তব্যরত সাংবাদিক বৃন্দ পূজা মন্ডপ পরিদর্শন করে চলেছেন।
##