কালিগঞ্জে বসতঘরে আগুন ও এসিড নিক্ষেপ : থানায় মামলা


218 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে বসতঘরে আগুন ও এসিড নিক্ষেপ : থানায় মামলা
জানুয়ারি ২৮, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ ::
কালিগঞ্জের রতনপুরে গড়–ইমহল গ্রামে জমিজমা নিয়ে বিরোধে আগুনে ঘর পোড়ানো ও এসিড দিয়ে এক ব্যক্তিকে ঝলসে দেয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে।
থানা সূত্রে জানা যায়, গড়–ইমহল গ্রামের মৃত ছাতুল্যাহ গাজীর ছেলে আব্দুল আজিজ (৫০) গ্রুপের এর সাথে ১ একর ৪২ শতক জমির বিরোধের সূত্র ধরে শুক্রবার দিবাগত রাতে আজিজ গং ওই গ্রামের মৃত মোজাম্মেল গাজীর ছেলে আদম গাজীর (৫০) বসতঘর আগুন দিয়ে জ¦ালিয়ে দেয় ও তার উপর এসিড নিক্ষেপ করে। এসিডে আদম গাজীর পিঠসহ বিভিন্ন স্থান মারাত্মকভাবে দগ্ধ হয়। এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। জনতা আশংকাজনক অবস্থায় আদম গাজীকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের প্রস্তুতি চলছে। একটি বেসরকারি সংস্থা এসিডদগ্ধ ব্যক্তির চিকিৎসার খরচের পাশাপাশি আইনি সহায়তা প্রদানের নিশ্চয়তা দিয়েছেন বলে ভুক্তভোগীর পরিবারের সদস্যরা জানিয়েছে।
এঘটনায় এসিডে দগ্ধ আদম গাজীর ভাতিজা আল-আমিন বাদী হয়ে আব্দুল আজিজ গাজীকে প্রধান আসামি করে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪/৫জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে (মামলা নম্বর: ১৯, তারিখ: ২৭/০১/১৮ খ্রিষ্টাব্দ।)
##