কালিগঞ্জে বিএনপি কর্মীদের মারপিট ভোট কেন্দ্রে না যেতে হুমকি দেওয়ার অভিযোগ


395 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে বিএনপি কর্মীদের মারপিট ভোট কেন্দ্রে না যেতে হুমকি দেওয়ার অভিযোগ
মার্চ ২০, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মারপিট করে ভোট কেন্দ্রে না যাওয়ার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।
রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে কুশলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী শেখ এবাদুল ইসলাম এই অভিযোগ করেন।
এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ মেহেদী হাসান সুমন এবং তার পিতা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেখ ওয়াহেদুজ্জামান নির্বাচনী তফশীল ঘোষণার পর থেকেই বিএনপির কর্মী-সমর্থকদের হুমকি দিতে থাকে। এক পর্যায়ে গত ১৯ মার্চ সন্ধ্যায় কুশলিয়া ইউনিয়নের রহিমপুর বাজার এলাকায় প্রচারণা চালানোর সময় বিএনপির চারজন কর্মীকে ব্যাপক মারপিট করেন তারা। একইদিন রাত ৭টার দিকে গোবিন্দপুর তরফদার পাড়ায় আমার আরো একজন কর্মীকে মারপিট করে আটকে রাখে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ মেহেদী হাসান সুমনের লোকজন। তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা, রিটার্নিং কর্মকর্তা ও কালিগঞ্জ থানার ওসিকে বিষয়টি জানালে তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমার কর্মীকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরই ধারাবাহিকতায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ মেহেদী হাসান সুমন এবং তার পিতা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেখ ওয়াহেদুজ্জামান ভোটারদের ভোট কেন্দ্রে না যেতে ভয়ভীতি দেখাচ্ছেন। আমার পোলিং এজেন্টদের ভোট কেন্দ্রে না যাওয়ার হুমকি দেওয়া হয়েছে। এসব বিষয় উল্লেখ করে রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ করা হলেও এখনো কোন ব্যবস্থা নেওয়া হয়নি।
সংবাদ সম্মেলনে তিনি ২২ মার্চ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান এবং তার কর্মীদের নিরাপত্তার দাবি জানান। ##