কালিগঞ্জে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা


359 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে বিদ্যুৎ ও জ্বালানি  সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা
ডিসেম্বর ৭, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু কালিগঞ্জ :
কালিগঞ্জ জোনাল অফিস ও সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে বিদ্যুৎ ও জালানি সপ্তাহ পালন উপলক্ষে ৭ ডিসেম্বর সোমবার সকাল ১০ টায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে কালিগঞ্জ জোনাল অফিসের সামনে থেকে এক বর্ণঢ্য র‌্যালী বাহির হয়। র‌্যালীতে নেত্রীত্ব দেন কালিগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার তুষার কান্তি মন্ডল র‌্যালীটি উপজেলার প্রৃধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

পরে জোনাল অফিসের কার্যালয়ে বিদ্যুৎ ও জালানি  সম্পাহ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি ও ১৩ নং এলাক পরিচালক শেখ  নাজমুল ইসলাম বাবু, সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ জোনাল অফিসের ডি জি এম তুষার কান্তি মন্ডল, বিশেষ অতিথি ছিলেন ১৫ নং এলাকা পরিচালনক আলতাফ হোসেন, ৯ নং পরিচালক মোঃ আকদাম হোসেন মন্টু, পল্লী বিদ্যুৎ সমিতির এজি এম মনোরঞ্জন দেবনাথ, বাংলাদেশে সাংবাদিক সমিতির কালিগঞ্জ শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, রিপোটার্স ক্লাবের সভাপতি নিয়াজ কওছার তুহিন, কালিগঞ্জ প্রেস ক্লাবের প্রক্তন সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, যুগ্ন সম্পাদক হাফিজুর রহমান শিমুল, সাংবাদিক এস এম আহমাদুল্লাহ, শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, আবু হাবিব, আব্দুল করিম, মামুন হাসান, সৈয়দ মোমেনুর রহমান প্রমুখ। সভায় প্রধান অতিথি কালিগঞ্জ জোনাল অফিসের ডিজিএম তুষার কান্তি বলেন কালিগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিস গ্রাহকদের সেবাই সবসময় প্রস্তুত এ অফিসে এসে কেউ যাতে কোন অনিয়ম ও সমস্যার সম্মুখিন না হয় সে বিষয়ে আমরা সচেষ্ট আছি।

কতিপয় ব্যক্তি বিদ্যুৎ অফিসের নাম ভাঙিয়ে দূর্নিতি করলে সে বিষয়ে আমরা দায়ি নয়।তিনি সপ্তাহ ব্যাপী বিদ্যুৎ ও জ্বালানি কর্মসূচি বাস্তবায়নের জন্য সকলের সহযোগীতা কামনা করেন। সপ্তাহ ব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে। গ্রহাকদের উদ্বুদ্ধ করন সভা, মত বিনিময় সভা, অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন।