কালিগঞ্জ সংবাদ : উন্নয়ন সংস্থার উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান


412 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ : উন্নয়ন সংস্থার উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান
আগস্ট ৩০, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কালিগঞ্জ প্রতিনিধি ::
বে-সরকারী উন্নয়ন সংস্থা ‘‘উন্নয়ন’’ এর উদ্যোগে ও পি.কে.এস.এফ এর সহযোগীতায় শিক্ষা বৃত্তি হিসাবে কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে সকাল ১০ টায় ১৩ জন ছাত্র-ছাত্রীকে ১লক্ষ ৫৬হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

২০১৫-২০১৬ অর্থ-বছরে উন্নয়ন সংস্থার কালিগঞ্জ উপজেলার ৪টি ইউনিয়ন কুশলিয়া, বিষ্ণপুর, কৃষ্ণনগর ও মৌতলা ইউনিয়ন উন্নয়ন এর সদস্য মেধাবী শিক্ষার্থীদের পি কে এস এফ এর সহযোগীতায় শিক্ষা বৃত্তি কর্মসূচির অংশ হিসাবে শিক্ষা বৃত্তির চেক প্রদান করা হয়। উন্নয়ন সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়কারী মো: তারিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে শিক্ষা বৃত্তির চেক প্রদান করেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মাঈনউদ্দিন হাসান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, উন্নয়ন কুশলিয়া ইউনিয়ন শাখার ব্যবস্থাপক অসিম কুমার পাল, বিষ্ণপুর ইউনিয়ন শাখার ব্যবস্থাপক ইদ্রিস আলী ও মৌতলা ইউনিয়ন শাখার ব্যবস্থাপক উপানন্দ গাইন। অনুষ্ঠানে ১৩ জন হতদরিদ্র মেধাবী শিক্ষার্থী তাদের পড়াশুনোর খরজের জন্য প্রত্যেককে ব্যাংক একাউন্ট এর মাধ্যমে ১২ হাজার টাকার চেক প্রদান করা হয়।
##

সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য রোজিনা কান্টু’র শপথ গ্রহণ

সাতক্ষীরা জেলা পরিষদের সর্ব শেষ সদস্য হিসাবে সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য হিসাবে রোজিনা কান্টু এবং ৯নং- সাধারন ওয়ার্ডের সদস্য গোলাম মোস্তাফা মুকুল বুধবার শপথ গ্রহণ করেছেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রীর নিকট সকাল সাড়ে ১০টায় দুই সদস্য শপথ গ্রহন করেন।

শপথ গ্রহনের মাধ্যমে সাতক্ষীরা জেলা পরিষদ পূর্ণতা পেল। রোজিনা কান্টু কালিগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সাতক্ষীরা জর্জ কোর্টের অতিরিক্ত পি পি এ্যাড: শেখ মোজাহার হোসেন কান্টুর স্ত্রী।
##