কালিগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনে ১০৭৬টি গাছের চারা রোপণ


127 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনে ১০৭৬টি গাছের চারা রোপণ
অক্টোবর ১, ২০২২ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালনে সাতক্ষীরার কালিগঞ্জে ১ হাজার ৭৬টি গাছের চারা রোপণ করা হয়েছে।

শনিবার (১ অক্টোবর) কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদীর উদ্যোগে উপজেলার পিরোজপুর বাইপাস সড়কের পাশে শিমুল, পলাশ, সোনালু, জামরুল, কৃষ্ণচূড়া, ছাদিয়ান, আমড়া, বেল ও তালসহ দেশীয় প্রজাতির এসব গাছের চারা রোপণ ও শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নরিম আলী মুন্সী’র সভাপতিত্বে কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল আহসান, মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ মোজাহার হোসেন কান্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. হাবিব ফেরদৌস শিমুল, চম্পাফুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক গাইন, দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান গোবিন্দ মন্ডল, বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মৌতালা ইউপি চেয়ারম্যান ফেরদাউস মোড়ল, ভাড়াশিমলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর গাজী, সাধারণ সম্পাদক আবুল হোসেন, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, রতনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল হোসেন খোকন, সাধারণ সম্পাদক পরেশ চন্দ্র মিস্ত্রি, কুশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী কাহফিল অরা সজল, উপজেলা বিআরডিবির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন, ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এম আব্দুল গফফার, আওয়ামী লীগ নেতা প্রভাষক শামসুল হুদা কবির খোকন প্রমুখ অংশ নেন।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী বলেন, রোপিত গাছের চারাগুলো পরিবেশের ভারসাম্য রক্ষা ও শোভাবর্ধনের পাশাপাশি ওষুধি, খাদ্য ও পুষ্টির চাদিহা পূরণে সহায়ক। প্রধানমন্ত্রীর জন্মদিন পালনে এমন একটি উদ্যোগ গ্রহণ করতে পেরে আমরা স্বার্থক।