কালিগঞ্জে সরকারি কাজে বাধা দেওয়ায় চাঁদাবাজী মামলা : আটক-১


334 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে সরকারি কাজে বাধা দেওয়ায় চাঁদাবাজী মামলা : আটক-১
ফেব্রুয়ারি ২৩, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কালিগঞ্জ প্রতিনিধি ::
কালিগঞ্জ উপজেলায় পাউখালি এলজিইডি রাস্তার কাজে বাধা দিয়ে চাঁদাবাজীর অভিযোগে খালিদ (২৪) কে আটক করেছে কালিগঞ্জ থানা পুলিশ। সে উপজেলার দেয়া গ্রামের মোস্তফা মিস্ত্রীর পুত্র।

এজাহার সূত্রে জানাযায়, ২২ ফেব্রুয়ারী বিকাল সোয়া ৫টায় মথুরেশপুর ইউপির পাউখালী আর এন্ড এইচ সড়কের রাস্তা নির্মাণ কাজ চলাকালিন দেয়া ডিএমসি ক্লাবের সামনে সরকারী রাস্তার কাজ বন্ধ করে দিয়ে কালিগঞ্জ এলজিইডি অফিস সহকারী ইদ্রিস আলীকে

মারপিট করে দেয়া গ্রামের মৃত আবুল শেখের পুত্র রফিক (৪৫) সহ অজ্ঞাতনামা ৩/৪ জন সংঘ্যবদ্ধ সন্ত্রাসী । রাস্তার কাজে ব্যবহৃত মালামাল ভাংচুর করে কাজ বন্ধ করে হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে সন্ত্রাসীরা।

এ ঘটনায় খালিদ ও রফিকসহ অজ্ঞাতনামা ৩/৪ জন সন্ত্রাসীর বিরুদ্ধে কালিগঞ্জ থানায় চাঁদাবাজীর মামলা রেকর্ড করা হয়েছে (মামলা নং-১৪,তারিখ ২২/২/১৭)।  বৃহস্পতিবার থানা পুলিশ সন্ত্রাসী খালিদকে আটক করে আদালতের মাধ্যমে সাতক্ষীরা জেল হাজতে দিয়েছেন।
##

 

নলতায় মুক্তিযোদ্ধা আরশাদ আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কালিগঞ্জ উপজেলাধীন নলতা ইউপির সেহারা গ্রামের স্থায়ী বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মো. আরশাদ আলী গাজী (৮০) আর নেই সে মুক্তিযোদ্ধা আরশাদ আলী বেজোরআটি গ্রামের নতুন বাড়ীতে বেশ কিছুদিন যাবৎ অসুস্থ্য থাকার পর ২৩ ফেব্রুয়ারি ভোরে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি….রাজেউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র পুত্র আব্দুল্লাহ সহ অন্যান্য আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন। মুক্তিযোদ্ধা মরহুম আরশাদ আলীর নামাজে জানাযা ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বাদ যোহর নলতা শরীফ শাহী জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হওয়ার পর

কালিগঞ্জ থানা পুলিশের একটি চৌকশ দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন। পরে তাকে বেজোরআটি পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নামাজে জানাযায় অংশগ্রহণ করেন কালিগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) নূর আহমেদ মাসুম, উপজেলার ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হাকিমসহ অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ, নলতা পাক রওজা শরীফের শ্রদ্ধেয়

খাদেম আলহাজ্জ মৌলভী আনছার উদ্দিন আহমদ, কালিগঞ্জ থানার অফিসার ইন-চার্জ লস্কর জায়াদুল হক, নলতা আহ্ছানিয়া মিশনের কর্মকর্তাবৃন্দ, মরহুমের পুত্র ও অন্যান্য আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।
##