আওয়ামীলীগে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে : কালিগঞ্জে সাঈদ মেহেদী


635 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আওয়ামীলীগে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে : কালিগঞ্জে সাঈদ মেহেদী
অক্টোবর ১০, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান মিন্টু :
আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশের অসহায় মানুষের ভাগ্যের পরিবর্তন। উন্নতি হয় দেশের। আওয়ামীলীগ রাজনীতি করে মানুষের জন্য। হাজার বছরের শ্রেষ্ট বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের জন্য শুধু দিয়ে গেছেন। পরিবর্ততে তিনি কোন কিছুই পাননি। সেই জাতির জনকের কন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে বিশেষভাবে পরিচিত করিয়ে দিয়েছেন।

এছাড়া প্রধানমন্ত্রী যে দুটি মহান পুরস্কারে ভূষিত হয়েছেন। তা তিনি বাংলার মানুষের জন্য উৎসর্গ করেছেন। ঠিক সে মুহুর্তে স্বাধীনতার বিরোধী শক্তি এ উন্নয়ন কে বাধা গ্রস্থ করার জন্য মরিয়া হয়ে উঠেছে। বিভিন্ন ভাবে র্বতমান সরকার কে বাধাগ্রস্ত করতে না পেরে এখন তারা কৌশলে তাদের নেতাকর্মীদের আওয়ামীলীগে প্রবেশ করিয়ে আওয়ামীলীগের সুনাম নষ্ট করার চেষ্টা চালাচ্ছেন।

আর এতে মদদ দিচ্ছেন আওয়ামীলীগের কিছু অর্থলোভী নেতাকর্মীরা। যারা টাকার বিনিময়ে তাদের কে দলে ঢুকিয়ে প্রকৃত ত্যাগী নেতাকর্মীদের কে বঞ্চিত করছেন। শনিবার বিকাল ৪টায় কালিগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আওয়ামীলীগের অভ্যন্ত অনুপ্রবেশকারী, দুস্কৃতীকারী, ছদ্মবেশি জামায়াত-শিবির ও বিএনপি কর্মীদের সনাক্ত করে আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকদের হাতে সর্বস্তরের নেতৃত্ব হস্তন্তর করার লক্ষে আয়োজিত বিশাল গণজমায়েতে বক্তারা এসব কথা বলেন।

বক্তারা আরো বলেন, যদি এই মুহুর্তে আওয়ামীলীগের ভিতরে অনুপ্রবেশকারীদের সনাক্ত করে ব্যবস্থা গ্রহণ করা হয়। তাহলে আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে ফাটলের সৃষ্টি হবে। কারণ তারা কখনই বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়ন চায় না, দেশের উন্নয়ন চায় না। তারা চায় আওয়ামীলীগ ধ্বংস হোক। তাই এখনই সময় আওয়ামীলীগে অনুপ্রবেশকারীদের সনাক্ত করে দল থেকে বহিস্কার করা।

সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মতিয়ার রহমানের সভাপতিত্বে গণজমায়েতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সাঈদ মেহেদী, সাবেক সাধারণ সম্পাদক, জর্জকোর্টের অতিরিক্ত পিপি এড. মোজাহার হোসেন কান্টু, আওয়ামীলীগ নেতা রিয়াজ উদ্দীন, সাবেক কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা সাহিত্য চৌধুরী, আওয়ামীলীগ নেতা শিক্ষক শফিকুল ইসলাম, শাসছুদ্দিন আলম, আল মাহমুদ,  কামরুজ্জামান মন্টু, আশরাফুল ইসলাম খোকন, মোখলেছুর রহমান মুকুল, আবুল হোসেন, সিদ্দিকুর রহমান,  সৈনিকলীগ নেতা সামছুল হুদা,সাবেক ছাত্রলীগ নেতা ছহিল উদ্দীন, যুবলীগ নেতা শফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা মনিরুজ্জামান মুন্না,  মেহেদী হাসান, প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়া করেন, হাফেজ মাহবুবুর রহমান, গীতা পাঠ করেন শিক্ষক প্রদীপ কুমার। গণজমায়েতে অংশ নিতে উপজেলার ১২টি ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে বিশাল মিছিল কালিগঞ্জ উপজেলা মিলনায়তনে এসে মিলিত হয়। এসময় উপজেলা পরিষদ চত্বর জনসমুদ্রে পরিণত হয়। কানায় কানায় পূর্ণ হয়ে উঠে উপজেলা পরিষদ চত্বর। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, সাবেক ছাত্রনেতা শেখ নাজমুল আহসান ও এড. হাবিব ফেরদাউস শিমুল।