কালিগঞ্জে সাবেক সংসদ সদস্য এইচ.এম গোলাম রেজার আয়োজনে ইফতার মাহফিল


612 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে সাবেক সংসদ সদস্য এইচ.এম গোলাম রেজার আয়োজনে ইফতার মাহফিল
জুন ২২, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ ::
সাতক্ষীরা ৪ আসনের সাবেক সংসদ সদস্য এইচ.এম গোলাম রেজার আয়োজনে বৃহস্পতিবার বিকাল ৫ টায় কালিগঞ্জ নিজস্ব ৫তলা ভবনে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও ইফতার মাহফিল। কুশুলিয়া ই্উনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাতীয় পার্টি নেতা খান লতিফুর রহমান বাবলুর সভাপতিত্বে ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য এইচ.এম গোলাম রেজা।

তিনি তার বক্তব্যে বলেন আমি শ্যামনগর ও কালিগঞ্জ বাসীর কল্যানে বিগত দিনেও ছিলাম যতদিন বাঁচব পাশেই থাকব। আমি নিজেকে জনগণের খাদেম হিসাবে গড়ে তুলতে চাই। আমি সংসদ সদস্য থাকাকালীন অবহেলিত এ জনপদের অনেক উন্নয়ন করেছি।

স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির সহ অনেক সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়ন করেছি। আগামীতে আপনারা চাইলে আবারও আপনাদের পাশে থেকে জনকল্যানে সার্বিক উন্নয়নে কাজ করতে চাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোজাহার হোসেন কান্টু, কালিগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু। এ সময় উপস্থিত ছিলেন শ্যামনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি

আব্দুল হাকিম, কালিগঞ্জ প্রেস ক্লাবের সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাংগাঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, শেখ আব্দুল করিম মামুন হাসান, আওয়ামীলীগ নেতা ছহিল উদ্দীন প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আব্দুল মামুন। ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, রাজনৈতিক নের্তৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুধী বৃন্দ। ইফতার মাহফিল এর দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কালিগঞ্জ থানা মসজিদ এর পেশ ইমাম মাওলানা আশরাফুল ইসলাম আজিজি।
##

কালিগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা ও সোহরাওয়াদী পার্ক কমিটির ইফতার মাহফিল

কালিগঞ্জ উপজেলার ক্রীড়া সংস্থা ও সোহরাওয়ার্দী পার্ক কমিটির আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ২২ শে জুন ২৪ শে রমজান বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে ইফতার  ও দোয়া মাহফিল।

উপজেলা ক্রীড়া সংস্থা, সোহরাওয়ার্দী পার্ক কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মাঈন উদ্দীন হাসান এর সভাপতিত্বে ইফতার মাহফিলে বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ লস্কর জাহাদুল হক, ওসি তদন্ত মোঃ রাজিব হোসেন,

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূর আহম্মেদ মাছুম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সেলিম, ক্রীড়া সংস্থার সহ সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, অতিরিক্ত সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, যুগ্ন সম্পাদক সৈয়দ মোমিনুর রহমান, মনিরুল

ইসলাম মনি, সদস্য শেখ আনোয়ার হোসেন, শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, শাহিনুর রহমান শাহিন, নিওয়াজ কওছার তুহিন, সোহরাওয়ার্দী পার্ক কমিটির অধ্যাপক আব্দুল খালেক, শেখ হোসেন আহম্মেদ গোলাম সহ ক্রীড়া সংস্থার পার্ক কমিটির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন ইফতার অনুষ্ঠানে দোয়া

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা মসজিদ এর পেশ ইমাম আলহাজ্ব মাওলানা আকরাম হোসেন।
##