কালিগঞ্জে সামাজিক সম্প্রীতি ও আচরণ বিধি শীর্ষক গোল টেবিল সভা


346 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে সামাজিক সম্প্রীতি ও আচরণ বিধি শীর্ষক গোল টেবিল সভা
নভেম্বর ৪, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ :
পেভ ট্রেনিং প্রজেক্টের আওতায় দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর পরিচালনায় এবং ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ফর ইলেক্টোরাল সিস্টেমস (আইএফ্ইএস) এর সার্বিক সহযোগীতায় ও কালিগঞ্জ উপজেলা সুজন – সুশাসনের জন্য নাগরিক ও পিপিজি কর্তৃক আয়োজিত শান্তি ও সামাজিক সম্প্রীতি গড়ে তোলার লক্ষ্যে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষক, এনজিও প্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে বুধবার সকাল সাড়ে ১১ টায় কালিগঞ্জ উপজেলা অফিসার্স ক্লাবে সামাজিক সম্প্রীতি ও আচরণ বিধি শীর্ষক গোল টেবিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সুজন কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ সাইফুল বারী সফুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন পেভ খুলনা বিভাগীয় সমন্বয়কারী আসলাম খান, কো-অরডিনেটর সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. মোহাজাহার হোসেন কান্টু, বিএনপি নেতা অধ্যাপক আব্দুল খালেক, ডিআরএম আইডিয়াল কলেজের অধ্যক্ষ আবুল বাশার, শিমু রেজা এমপি কলেজের অধ্যক্ষ জয়ন্ত কুমার, কালিগঞ্জ পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ডা. মিলন কুমার ঘোষ, কালিগঞ্জ প্রেস ক্লাবের উপদেষ্টা আলহাজ্ব মহিউদ্দীন আহম্মেদ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা সুলতানা, কালিগঞ্জ উপজেলার নারী উন্নয়ণ ফোরামের সাধারণ সম্পাদিকা দিপালী রাণী ঘোষ, এমব্যাসর্ড ইলা দেবী মল্লিক, ডা. শফিকুল ইসলাম ও এ্যাড. জাফরুল্লাহ ইব্রাহিম, সুজনের সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাংবাদিক এম হাফিজুর রহমান শিমুল, শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, শিক্ষিকা কনিকা সরকার, রূপান্তরের কালিগঞ্জ ম্যানেজার বনানী দাস গুপ্তা বাসন্তী, বিষ্ণুপুরের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম, প্রেরণা সম্পা গোস্বামী প্রমুখ।

সামাজিক সম্প্রীতি ও আচরণবিধি শীর্ষক গোল টেবিল সভায় আচরণ বিধি প্রণয়নে একটি কমিটি গঠণ করা হয়। অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।