কালিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তার উদ্যোগে প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ


338 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তার উদ্যোগে প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ
আগস্ট ২৯, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ ::
কালিগঞ্জ উপজেলার এমজেএফ বিশেষ প্রতিবন্ধী স্কুলের ১৬শিক্ষার্থীকে ব্যক্তিগত উদ্যোগে হুইল চেয়ার প্রদান করেছেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মাঈনউদ্দিন হাসান। ২৯ আগস্ট মঙ্গলবার বেলা ১১ টায় বে-সরকারি উন্নয়ন সংস্থা মানবাধিকার কল্যান ফাউন্ডেশন এমজেএফ আয়োজনে বিশেষ প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীদের হুইল চেয়ার প্রদান করা হয়।

অনুষ্ঠানে এমজেএফ’র নির্বাহী পরিচালক আজহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মাঈনউদ্দিন হাসান। তিনি বলেন- প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, তারা আমাদের আপনজন এবং গোল্ডেন সিটিজেন। প্রতিবন্ধীদের পাশে থেকে তাদের কল্যানে কিছু করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

আমি যখনই সুযোগ পেয়েছি তাদের পাশে ছুটে এসেছি, পাশে দাঁড়িয়েছি এবং তাদের কল্যানে কিছু অবদান রাখার চেষ্টা করেছি। আমি ভবিষ্যতেও তাদের সুখে দু:খে পাশে থাকবো। বর্তমান সরকার প্রতিবন্ধিদের কল্যানে ব্যাপক কাজ করে চলেছে।

এমজেএফ‘র সমন্বয়কারী ও কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান শিমুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ সভাপতি ও সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক জালালুর রহমান, প্রেসক্লাবের সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু প্রমুখ। অনুষ্ঠানে প্রতিবন্ধী ১৬ শিক্ষার্থীকে হুইল চেয়ার প্রদান করা হয়।

অনুষ্ঠানে মানসম্মত প্রাথমিক শিক্ষায় গুরত্বপূর্ন অবদান রাখায় এম জে এফ বিশেষ প্রতিবন্ধি স্কুলের সভাপতি ও কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মাঈনউদ্দিন হাসান সাতক্ষীরা জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হওয়ায় এম জে এফ স্কুলের পক্ষ থেকে মান পত্র প্রদান ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে স্কুলের শিক্ষক, শিক্ষিকা, ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
##