কালিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহিদা আর নেই


474 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহিদা আর নেই
জুন ১, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি ঃ
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক (মহিলা) ভাইস চেয়ারম্যান, তারালী ইউপি’র সাবেক মেম্বর, সুজন উপজেলা শাখার সিনিয়র সদস্য ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের বোন মিসেস সাহিদা সুলতানা (৬৩) আর নেই (ইন্না লিল্লাহি……রাজিউন)। তিনি লিভার জনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর ৪ টায় তিনি ইন্তেকাল করেন মৃত্যুকালে তিনি দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার(৩১ মে) তারাবির নামাজ শেষে তারালী মাদ্রাসা ময়দানে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে। সকলের শ্রদ্ধাভাজন শাহিদা সুলতানার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ সভাপতি নিয়াজ কওছার তুহিন, শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সহ সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম আহম্মাদ উল্ল্যাহ বাচ্ছু, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য শেখ আবু হাবিব, কালিগঞ্জ অনলাইন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ ইমরান আলী, সাধারন সম্পাদক আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক শেখ সাব্বির আলম প্রমুখ। এছাড়াও তার মৃত্যুতে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষক,সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ গভীর শোক জ্ঞাপন করেছেন।
####

কালিগঞ্জ উপজেলা দূর্নীতি
প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি ঃ
কালিগঞ্জ উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভা ১ জুন বিকাল ৫ টায় সুশীলন কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ¦ মুনসুর আহম্মেদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কমিটি সহ-সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টু, সহ-সভাপতি এ্যাডঃ জাফরুল্লাহ ইব্রাহীম, সদস্য শেখ আনোয়ার হোসেন, ইলা দেবী মল্লিক, দিলীপ দত্ত, সৈয়দ মাহমুদুর রহমান প্রমুখ।

সভায় তারালী ইউনিয়ন দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও সাবেক উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান শাহিদা সুলতানার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানানো হয়। কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সততা ষ্টর করার সিদ্ধান্ত করা হয়।