কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান আর নেই


503 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান আর নেই
জানুয়ারি ১৩, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু ::

কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান আর নেই।

তিনি ১৩ জানুয়ারী রবিবার রাত আনুমানিক ৭.৩০ ঘটিকার সময় কালিগঞ্জ হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি অইন্না ইলাহী রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যু কালে তিনি স্ত্রী, দুই পুত্র, ২কন্যা সন্তান সহ বহু গুনাগ্রাহী রেখে গেছেন।

উপজেলা চেয়ারম্যান শেখ ওয়াহেদুজ্জামান কালিগঞ্জ উপজেলার বাজারগ্রাম রহিমপুর গ্রামের মৃত শেখ আব্দুল খালেকের পুত্র। তিনি রবিবার সন্ধ্যা আনুমানিক ৫.৩০ ঘটিকার সময় কালিগঞ্জ ফুলতলা মোড়ে বসে থাকাকালীন অসুস্থ্য বোধ করলে তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। নিজ বাস ভবনে অসুস্থ্য হয়ে পড়ে। এসময় পরিবারের সদস্যরা তার ব্যক্তিগত চিকিৎসক ডাঃ হাবিবুল্লাহ কে খবর দেন। তিনি তার অবস্থা খারাপ দেখে দ্রুত হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। ৭.১০ মিনিটের সময় শেখ ওয়াহেদুজ্জামান কে এ্যাম্বুলেন্স যোগে কালিগঞ্জ হাসপাতালে নিয়ে লাইফ সাপোর্ট দিয়ে পরীক্ষা করে রাত আনুমানিক সাড়ে ৮টার সময় হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ জিয়াউর রহমান তাকে মৃত ঘোষনা করেন।

কালিগঞ্জের রাজনৈতিক অঙ্গনের বরেন্য ব্যক্তি ও অভিসাংবাদিক নেতা শেখ ওয়াহেদুজ্জামানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শত শত রাজনৈতিক নেতা কর্মী, মুক্তিযোদ্ধা উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় পেশার মানুষেরা এক নজর দেখার জন্য বাড়িতে ভিঁড় জামাতে থাকে। তার মৃত্যুতে কালিগঞ্জ উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায়,মরহুম শেখ ওয়াহেদুজ্জামান এর মেয়ে কানাডা থেকে দেশে ফিরলে তারপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।এখন মরহুমের লাশ সাতক্ষীরার একটি হিমাগারে রাখা আছে।