কালিগঞ্জ কলেজে নবীনবরণ অনুষ্ঠিত


467 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ কলেজে নবীনবরণ অনুষ্ঠিত
জুলাই ২৬, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু,  কালিগঞ্জ :
কালিগঞ্জ কলেজে মঙ্গলবার বেলা ১১টায়  এস এস সি, এইচ এস সি (বি কম) শাখার একাদশ শ্রীনির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে কলেজের নবাগত ছাত্র- ছাত্রীদের রজনী গন্ধার ফুলদিয়ে বরণ করে নেওয়া হয়।

কালিগঞ্জ কলেজের অধ্যক্ষ জি এম রফিকুল ইসলামের সভাপতিত্বে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৫নং কুশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী হাসান সুমন। তিনি বলেন অভিভাকরা সন্তানদের সু-শিক্ষার জন্য কলেজে ভর্তি করেছে শিক্ষার্থীরা যাতে মোবাইল ফোন ফেসবুক ব্যবহার না করে  পড়াশুনায় মনোযোগ দিতে হবে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবীনবরণ উদযাপন কমিটির আহবায়ক সহকারী অধ্যপক মকুন্দ কুমার মন্ডল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক সুকুমার দাশ বাচ্চু, সহকারী অধ্যপক হালিমা খানম, প্রভাষক সিরাজুল কবির, কলেজের প্রভাষক গে ালাম মহিউদ্দিনের সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন কালিগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম মিঠুন, অনার্স শেষ বর্ষের ছাত্র আরিফুজ্জামান রাজু, ২য় বর্ষের ছাত্র  আমির হামজা, ৩য় বর্ষের ছাত্র শেখ রাসেল, ১ম বর্ষের ছাত্র ওমর ফারুক, ছাত্রী নাছিমা ইসলাম মুন্নি, জারিন তাসলিম, শাহা আহসান প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তানভীর আহম্মদ উজ্জল, থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংবাদিক শেখ মোদাচ্ছের হোসেন জান্টু সহ কলেজের শিক্ষাক ছাত্র-ছাত্রী বৃন্দ। অনুষ্ঠানের সভাপতি কলেজের অধ্যক্ষ জি এম রফিকুল ইসলাম ছাত্র-ছাত্রীদে উদ্দেশে বলেন শততা ও নৈতিনকতা নিয়ে পড়াশুনা করতে হবে। তিনি কালিগঞ্জ কলেজটি সরকারী করণের জন্য সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের কৃতজ্ঞতা শিকার করে বলেন তোমরা কালিগঞ্জ সরকারী কলেজের শিক্ষার্থী হিসাবে গর্ব করতে পারবে।  কলেজের সকল প্রভাষক ও তিন শতাধিক ছাত্র-ছাত্রী নবীনবরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।