কালিগঞ্জ ডিগ্রী কলেজ জাতীয়করণে অনুশাসন প্রদান করেছেন প্রধানমন্ত্রী


984 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ ডিগ্রী কলেজ জাতীয়করণে অনুশাসন প্রদান করেছেন প্রধানমন্ত্রী
জুলাই ১৯, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কালিগঞ্জ ডিগ্রী কলেজ জাতীয়করণে অনুশাসন প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৮ জুলাই) প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ সাজ্জাদুল হাসান স্বাক্ষরিত একপত্রে প্রধানমন্ত্রীর এই অনুশাসন শিক্ষা সচিবকে পাঠানো হয়েছে।

ওইপত্রে বলা হয়েছে, কালিগঞ্জ কলেজ জাতীয়করণে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দারের আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কলেজটি জাতীয়করণে ‘বিবেচনাযোগ্য’ মর্মে সদয় অনুশাসন প্রদান করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর উপর্যুক্ত অনুশাসন বাস্তবায়নে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।একই সাথে এইপত্রের অনুলিপি সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব, প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক-২ ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের  মহাপরিচালককে প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, তিনি আজই প্রধানমন্ত্রীর কার্যালয়ের চিঠি পেয়েছেন। আশা করছি, কলেজটি জাতীয়করণে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা অতিদ্রুত গ্রহণ করা হবে।

এদিকে, কালিগঞ্জ ডিগ্রী কলেজ জাতীয়করণের আদেশ দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্থানীয় জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দারকে অভিনন্দন জানিয়েছেন কালিগঞ্জ ডিগ্রী কলেজের সকল শিক্ষক-কর্মচারী ও কালিগঞ্জবাসী।