কালিগঞ্জ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত


377 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ ছাত্রলীগের  বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
অক্টোবর ৫, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ :
বাংলাদেশ ছাত্রলীগ কালিগঞ্জ উপজেলা শাখার  ছাত্রলীগের সহ-সভাপতি শাওন আহম্মেদ সোহাগ ও মাসুমের উপর হামলার দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে ৫ অক্টোবর সোমবার বিকাল ৪টায় কালিগঞ্জ ফুলতলা মোড় গোলচত্ত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি ফুলতলা মোড় থেকে  শুরু হয়ে উপজেলা পরিষদের দিকে যাওয়ার পথে মিছিল টি কালিগঞ্জ থানা চত্ত্বরে ঢুকে পড়লে পুলিশ তাদের কে বাধাদেয়। পরবর্তীতে মিছিলটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফুলতলা মোড়ে গোল চত্ত্বরে এসে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে উপজেলা ছাত্রলীগের সভাপতি গোতম লস্কারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসাইন সুজন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহছান হাবিব অয়ন, কালিগঞ্জ কলেজ ছাত্রলীগের আহবায়ক আশরাফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন প্রমূখ।

বক্তারা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাওন আহমেদ সোহাগ ও মাসুমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে উক্ত সমাবেশ থেকে প্রশাসনের প্রতি হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য দাবী জানায় এবং আগামী বুধবার উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে এক মানব বন্ধন কর্মসুচী ঘোষনা করেন।  বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা ছাত্রলীগ সহ  যুবলীগ, তরুনলীগ ও আওয়ামীলীগের সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুবলীগ নেতা তানভীর আহম্মেদ উজ্জল।