কালিগঞ্জ পাইলট বালিকা বিদ্যালয়ে বিদায় সংবর্ধনা ও দোয়া


598 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ পাইলট বালিকা বিদ্যালয়ে বিদায় সংবর্ধনা ও দোয়া
জানুয়ারি ২৬, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ ::
কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের আয়োজনে ২০১৭ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান বৃহস্পতিবার বেলা ১১ টায় বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ বাছাড় এর সভাপতিত্বে অনুষ্ঠনের প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কুশুলিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়র শেখ মেহেদী হাসান সুমন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য ও কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, ম্যানেজিং কমিটির সদস্য শেখ আব্দুল কাদের, এম খাতুন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুধা রানী বালা, বিদ্যালয়ের সহকারী শিক্ষক

খাঁন আবুল বাসার, ম্যানেজিং কমিটির প্রায়ত সদস্য শেখ সিদ্দিকুর রহমানের পুত্র মাহাবুবুল আলম, কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সংস্কৃতিক সম্পাদক এসএম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, বিদ্যালয়ের সহকারী

শিক্ষক শাহাজান আলম, বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ফারহানা ইয়াসমিন সুইটি, মানপত্র পাঠ করেন দশম শ্রেনীর ছাত্রী নাফিজা তাবাচ্ছুম । এছাড়া বক্তব্য রাখেন ৮মশ্রেণীর ছাত্রী ফাতেমা বিনতে মোস্তফা, নিশাত হাসিম প্রমুখ।

বিদ্যালয়ের ছাত্রী রাশিদা খাতুন, জারিন তাসনিম ও আনিকা জামানের সঞ্চালনায় ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক কনিকা সরকার ও সুকুমার দাশ বাচ্চুর সার্বিক সহযোগীতায় বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সাধারণ বিভাগে ৫১জন ও ভোকেশনাল বিভাগে১৭জন ছাত্রী সকলকে ফুল, কলম, স্কেল ও ফাইল দিয়ে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

এর আগে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাটক মঞ্চস্থ করা হয়। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওঃ আবু রায়হান সিদ্দিক। অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক, অভিভাবক ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।
##