কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত


924 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত
জুলাই ২০, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ :
ব্যপক উৎসাহ উদ্দিপনা ও আনন্দ ঘন পরিবেশের মধ্য দিয়ে কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের ঈদ পূনর্মিলনী ও আনন্দ মেলা ঈদের পরের দিন রবিবার বেলা ১১ টায় বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। প্রক্তন ছাত্রদের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রায় দুই শতাধিক প্রাক্তন ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
কালিগঞ্জ পাইলট হাই স্কুলের সহকারি প্রধান শিক্ষক বরুন কুমার দত্তের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কুলের প্রক্তন ছাত্র ও বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি  কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ শেখ ওয়াহেদুজ্জামান, অনুষ্ঠনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু, প্রেস ক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, কালিগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারন সম্পদাক সাংবাদিক সুকুমার দাশ বাচ্চু, লৌহাগড়া থানার ওসি শেখ লুৎফর রহমান, নওগা থানার ওসি আব্দুল­া আল সাঈদ, বাঘের হাট থানার সাব ইন্সেপেক্টর সাঈদুর রহমান, পাইলট স্কুলের সহকারি শিক্ষক মোশারাফ হোসেন, রোকনুজ্জামান, আহছানুল­াহ লাভলু, শরিফুল আজাদ, সৈয়েদ মমিনুর রহমান, স্কুলের প্রাক্তন ছাত্র ঢাকায় আইন ও মানবাধিকার বিষয়ের ছাত্র শেখ জাকারিয়া ইবনে সাঈদ, অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র ও খুলনা বিশ্ব বিদ্যালয়ের ছাত্র মাফুজুর রহমান সুভ, অনুষ্ঠানে কবিতা আবৃতি করে তারিকুস আরাফাত, স্কুলের প্রাক্তন ছাত্র তুহিন বিল্লাহ, আশিক আদনান ও শুভোর উপস্থাপনায় স্কুলের বিভিন্ন ব্যাজের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
স্কুলের প্রাক্তন ছাত্র ও উপজেলা পরিষদের চেয়াম্যান  শেখ ওয়াহেদুজ্জামান তার বক্তিতায় বলেন, স্কুলের প্রাক্তন ছাত্ররা ঈদ উপলক্ষে ঈদ পূনর্মিলনী আয়োজনের জন্য আমি খুবই খুশি। আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন স্কুলের প্রাক্তন ছাত্রদের একটি স্মৃতি সংসদ গঠন করতে হবে এবং এ সংগঠনের জন্য তিনি সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এবং আগামীদে প্রাক্তন ছাত্রদের  উদ্যোগে স্বরনীকা প্রকাশ করা হয়।